সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে শিক্ষকের মৃত্যু

sok_228631810ওয়াহিদুর রহমান ওয়াহিদ: সুনামগঞ্জের জগন্নাথপুরে আশরাফুল হক ফকির (৩৬) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা থানার জুগলি গ্রামের কাছম আলী ফকিরের ছেলে।
তিনি দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও আইডিয়াল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করে আসছিলেন এবং স্থানীয় পাড়ারগাঁও গ্রামের হাজী সমছু মিয়ার বাড়িতে থাকতেন।

শনিবার রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়েছিলেন শিক্ষক আশরাফুল হক ফকির। রোববার সকালে অনেক ডাকাডাকির পর তিনি দরজা না খোলায় বাড়ির লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এ সময় থানা পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ খবর ছড়িয়ে পড়লে তাঁর সহকর্মি অন্যান্য শিক্ষকরা তাঁকে এক নজর দেখার জন্য থানায় এসে ভীড় জমান। জগন্নাথপুর থানার এস আই লুৎফর রহমান জানান, শিক্ষক আশরাফুল হক ফকিরের স্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। খবর পেয়ে গ্রামের বাড়ি থেকে তার পরিবারের লোকজন আসেন। তাদের অনুরোধে লাশের ময়না তদন্ত করা হয়নি। শিক্ষকের মৃতদেহটি তার পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: