সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তির ১৭ দিনের মাথায় ১ বিলিয়ন আয় করলো ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭’!

Fast-and-Furious-7-বিনোদন ডেস্ক ::
নেল মুরিজ ও ভিন ডিজেলের প্রযোজনায় থ্রিলার কার অ্যাকশান মুভি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-৭’ সিনেমাটি ১৭ দিনের মাথায় ১ বিলিয়নের চূড়া স্পর্শ করেছে।

সিনেমাটি পরিচালনা করেছেন জেমস ওয়ান। আন্তর্জাতিক বাজারে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের ব্যাপক সাফল্যের পর উচ্ছ্বসিত পুরো টিম।

‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭’ ছবিটি আন্তর্জাতিক বাজারে মুক্তি পায় এপ্রিল মাসের ৩ তারিখ শুক্রবার। আর আন্তর্জাতিক বাজার থেকে ছবিটি আয় করে ৭৩৫.২ মিলিয়ন ডলার এবং ঘরোয়া সিনেমা হল থেকে সিনেমাটি ২৬৫.৩৫ মিলিয়ন ডলার আয় করতে সমর্থ হয়। সব মিলিয়ে মুক্তির ১৭ দিনেই ছবিটি বক্স অফিসে ১বিলিয়ন ডলারের চূড়া স্পর্শ করেছে।

১ বিলিয়ন ডলারে পৌঁছার খবরটি সবার আগে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭’ –এর অভিনেতা লুডাক্রিস একটি ছবি পোস্ট করে তার ইনস্টাগ্রামে পোস্ট করেন।

সিনেমাটি বর্তমান বিলবোর্ডের ১নম্বরে অবস্থান করা ছাড়াও পূর্বের সকল রেকর্ডও ভেঙ্গে দেয়। এপ্রিলে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে মুনাফা তুলে নেয়া সিনেমাও ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭।

উল্লেখ্য,নানা কারণেই ছবিটি সারা বিশ্বে প্রবল আগ্রহের তৈরি করে। পল ওয়াকের মৃত্যু সেই আগ্রহ যেনো আরো ত্বরান্বিত করে।‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের অন্যতম চরিত্রে অভিনয় করতেন পল ওয়াকার। তিনি ২০১৩ সালের ৩০ নভেম্বর গাড়ী দুর্ঘটনায় মারা যান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: