সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষামন্ত্রীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সিকৃবিতে মানববন্ধন

unnamedশিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ও হুমকিদাতাকে চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে রবিবার দুপুর ১২টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীরা অংশ নেয়।

সমাবেশে বক্তারা বলেন- নূরুল ইসলাম নাহিদ একজন সফল শিক্ষামন্ত্রী। তার নেতৃত্বে স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো একটি শিক্ষানীতি প্রণয়ন হয়েছে। শিক্ষাক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। শিক্ষার মান দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় একটি মহল দেশের শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করার পাঁয়তারা করছে। এর অংশ হিসেবে তারা শিক্ষামন্ত্রীকে সপরিবারে হত্যার হুমকি দিয়েছে। হুমকিদাতা রাষ্ট্রবিরোধী চক্রকে চিহ্নিত করে শাস্তির আওতায় আনা না গেলে দেশের শিক্ষার অগ্রগতি ব্যহত হবে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর প্রফেসর ড. আবদুল বাসেত, সাধারণ সম্পাদক ড. আবু সাঈদ, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার, আওয়ামীপন্থি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. জীবনকৃষ্ণ সাহা, বিএনপিপন্থি সাদা দলের সভাপতি প্রফেসর ড. মো. ছিদ্দিকুল ইসলাম, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ড. নির্মল চন্দ্র রায়, মাৎস্য বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. শাহাব উদ্দিন, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন অধ্যাপক ড. পীযুষ কান্তি সরকার, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. স্নেহাংশু শেখর চন্দ্র, পরিচালক অধ্যাপক ড. এ এফ এম সাইফুল ইসলাম, সুহাসিনী দাস হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ নূর হোসেন মিয়া, শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. এ এইচ এম মাহফুজুল হক, অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মিটু চৌধুরী, গ্রন্থাগারিক সুবীর কুমার পাল, অফিসার পরিষদের সভাপতি মো. ছানোয়ার হোসেন মিয়া, প্রধান প্রকৌশলী ফয়জুর রহমান, চিফ মেডিকেল অফিসার ডা. অসীম রঞ্জন রায়, জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মো. আনিসুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক কৃষিবিদ মো. সাজিদুল ইসলাম, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস পরিচালক প্রকৌশলী মো. সারফুদ্দিন, কর্মচারী পরিষদের সভাপতি শাহ আলম, সিকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ঋত্বিক দেব অপু।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: