সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খুব শীঘ্রই সেনা মোতায়েনের সিদ্ধান্ত —সিইসি

6. ecনিউজ ডেস্ক::
প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমেদ বলেছেন, তিন সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েনের ব্যাপারে দুই একদিনের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে। রবিবার নির্বাচন কমিশনে আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এই কথা বলেন। সেনা মোতায়েনের ব্যাপারে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দুই-একদিনের মধ্যে এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

সব বাহিনীকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। হঠাৎ করে ডাক দিলে যেনো পাওয়া যায়। নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন নেই বলে কোন কোন মহল থেকে বলা হচ্ছে। এ বিষয়ে কমিশনের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে কারও কিছু বলা সুযোগ নেই। সিদ্ধান্ত নেবো আমরা। আমরা সতর্কতার সঙ্গে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। নির্বাচনে সেনা মোতায়েন করতে বেশিরভাগ প্রার্থী দাবি জানিয়ে আসছেন এ বিষয়ে কমিশনের অবস্থান কি জানতে চাইলে তিনি বলেন, আমরা শুধু প্রার্থীদের কথা ভাবছি না। ভোটারদের কথাও আমাদের মাথায় আছে। ভোটারদের নিরাপত্তা দিতে যা যা করনীয় তাই করা হবে।

বেলা সোয়া ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় অর্থনৈতিক পরিষদ মিলনায়তনে এ বৈঠক শুরু হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন চার নির্বাচন কমিশনার, পুলিশের আইজি, বিজিবি ও র‌্যাব প্রধান, আনসার, কোস্টগার্ড, ডিজিএফআই, এনএসআই এর মহাপরিচালকবৃন্দ। বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি, সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারও ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: