সর্বশেষ আপডেট : ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্সার জয়, মেসির ৪০০ গোলের রেকর্ড

mesiখেলাধুলা ডেস্ক: খেলার শেষ বাঁশি বাজল বলে। আক্রমণ চালাল ভ্যালেন্সিয়া। কাজ হলো না। প্রতি-আক্রমণে নেইমারের বাড়িয়ে দেওয়া বল অর্ধেক মাঠ থেকে একাই টেনে নিলেন লিওনেল মেসি। ভ্যালেন্সিয়া গোলরক্ষক ডিয়েগো আলভেজের সঙ্গে ওয়ান-অন-ওয়ানে চিপ করতে চাইলেন। কিন্তু হাত বাড়িয়ে বল ঠেকিয়ে দিলেন আলভেজ। তাতেও শেষ রক্ষা হলো না। গোল দিয়েই ছাড়লেন মেসি। নাটকীয়তায় ভরপুর মেসির গোলটার মাহাত্ম্য অন্যরকম। এটা যে বার্সার জার্সিতে তাঁর ৪০০তম গোল। বার্সার ২-০ ব্যবধানে জয়ে মেসির ৪০০ গোলের আনন্দেও এল পূর্ণতা।

শনিবার রাতে নিজ মাঠ ন্যু ক্যাম্পে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হয়েছে বার্সেলোনা। ম্যাচের প্রথম মিনিটেই আর্জেন্টাইন সুপারস্টার মেসির বানিয়ে দেওয়া বলকে গোলে পরিণত করেছেন বার্সার উরুগুয়েন তারকা সুয়ারেজ। প্রথমার্ধে ১-০ গোলেই এগিয়ে থেকেছে বার্সা।
বাকি ৪৫ মিনিট এবং যোগ করা সময়ের প্রথম ২ মিনিটেও আর কোনো গোল হয়নি ম্যাচে। শেষ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে মেসিকে লক্ষ্য করে মাঝ মাঠে বল পাঠিয়ে দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। সেই বল নিয়ে ছুটেছেন মেসি। ভ্যালেন্সিয়ার গোলরক্ষক তখন একদমই একা। প্রথম চেষ্টায় বল তিনি আটকালেও দ্বিতীয় চেষ্টায় পারেননি; বল জালে জড়িয়ে বার্সার পূর্ণ ৩ পয়েন্ট নিশ্চিত করেছেন মেসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: