সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইলিয়াস আলীকে ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে —এড. জামান

11. michilস্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সিলেট জেলা বিএনপি ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামান বলেছেন, আওয়ামী লীগের দুঃশাসন ও তাদের দেশবিরোধী বিভিন্ন চুক্তির বিরুদ্ধে দেশপ্রেমিক ইলিয়াস আলীর কন্ঠ ছিল সোচ্চার। ইলিয়াস আলীর নেতৃত্বে বৃহত্তর সিলেট বাসীর দাবী দাওয়া আদায়ের আন্দোলন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে পরিকল্পিতভাবে গুম করা হয়েছে।

তিনি বলেন সিলেটের ঊর্বর মাটির সুযোগ্য সন্তান ইলিয়াস আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। সাবেক ছাত্রনেতা ও বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীকে অবিলম্বে সুস্থ ও অক্ষত অবস্থায় জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবী জানান তিনি।

শনিবার দুপুর ২ টায় নগরীর মিরাবাজারে স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ এর উদ্দ্যেগে বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবীতে আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশ শেষে একটি মিছিল মিরাবাজার থেকে শুরু হয়ে শিবগঞ্জে গিয়ে শেষ হয়।

স্বেচ্ছাসেবকদল নেতা শাহিদুল ইসলাম কাদির এর সভাপতিত্বে এবং ছাত্রদলনেতা ও ইলিয়াস মুক্তি ছাত্রসংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক আবদুল কাইয়ুম এর পরিচালনায় মিরাবাজারে অনুষ্ঠিত সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতা আলতাফ হোসেন বিলাল, নাজিম উদ্দিন, আব্দুল হান্নান, রায়হাদ বকস রাক্কু, খালেদুল রশীদ ঝলক, দেওয়ান নিজাম খান, মুহিবুর রহমান লিটন, আব্দুল্লাহ আল মামুন, ফরিদ আহমদ, মিছবাউল আম্বিয়া, সাইফুল আলম কোরেশী, আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি, ভ’লন কান্তি তালুকদার, দেলোয়ার হোসেন, জুবের আহমদ, শেখ জাকির হোসেন, সুজন খান, ইমদাদুল হক খান, মুমিনুর রহমান জনি, তৌহিদুল ইসলাম আবু, আব্দুস সত্তার, সুমন আহমদ, ইমরান হোসেন, ফাহাদ মাহফুজ চৌধুরী,সাইফুল আলম জয়, সাহেল আলী, সামাদ আহমদ, আতিকুল ইসলাম নাইম, কয়ছর আহমদ সাহেদ, ইমরান আহমদ, সোহানুর রহমান সোহাগ, জাহাঙ্গীর আলম,ফয়সল আহমদ, সেলিম আহমদ সাগর, ইকবাল হোসেন, রাহাদ আলম শোভন, তানভীর আহমদ খান, আলমগীর হোসেন চৌধুরী, রুবেল আহমদ, রাজন তালুকদার, শফিকুল রহমান শামীম, রোমান আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: