সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগের সম্পাদক গ্রুপের নেতাকে পেটালো সভাপতি গ্রুপের নেতারা

7. BSLনিউজ ডেস্ক::
পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লব গ্রুপের নেতাকে মারধর করেছে সভাপতি মিজানুর রহমান গ্রুপের নেতারা। এছাড়া বিপ্লব গ্রুপের আরেক কর্মী হানিফের কক্ষে ভাঙচুর চালিয়ে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হলে এই ঘটনা ঘটে। সাধারণ সম্পাদক গ্রুপের ভুক্তভোগী সৈকত হোসাইন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি আমীর হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী।

হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, ওই হলের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান ইমনের (সভাপতির অনুসারী) সঙ্গে হলের সাধারণ সম্পাদক প্রার্থী সৈকত হোসাইনের বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিল। শনিবার বিকেলে নিজ কক্ষে পড়াশোনা করছিলেন সৈকত। এসময় ইমনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি পক্ষের সুজন, পুলক, সজলসহ ৭-৮ জন ওই কক্ষে গিয়ে অতর্কিত সৈকতকে মারধর শুরু করে। পরে মারধরকারীরা সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী হানিফের ২১৩ নম্বর কক্ষে গিয়ে ভাঙচুর করে।

এ সময় হামলাকারীরা তার কম্পিউটার মনিটর লুট করে নিয়ে যায়। পরে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সাইদুল ইসলাম রুবেল, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা, বহিষ্কৃত পরিবেশ সম্পাদক মুস্তাকিম বিল্লাহ ওই হলে যান। তবে ঘটনার বিষয়ে কোনো ব্যবস্থা নেওয়া হয় নি বলে হল ছাত্রলীগের একাধিক সূত্র নিশ্চিত করেছে। মারধরকারী সুজন হল শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী এবং পুলক ও সজল সাধারণ সম্পাদক প্রার্থী।

ছাত্রলীগ নেতা হানিফ বলেন, ‘ঘটনার সময় রুমে আমি ছিলাম না। পরে এসে দেখি, আমার ফ্যান, আলনা, বুক সেলফ ভাঙচুর করা হয়েছে। যাওয়ার সময় তারা আমার কম্পিউটার মনিটর নিয়ে গেছে।’ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, ‘তেমন কোনো সমস্যা হয় নি। সামান্য মনোমালিন্য হয়েছিলো। বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়েছে।’ যোগাযোগ করা হলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লব বলেন, ‘ভুল বোঝাবুঝি থেকে সমস্যা হয়েছিল।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: