সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অশালীন চলাফেরাতেই পহেলা বৈশাখের ঘটনা —আল্লামা শফী

3. shofeeনিউজ ডেস্ক::
নারীদের অশালীন চলাফেরার জন্যই পহেলা বৈশাখের ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। তিনি বলেছেন, ‘পহেলা বৈশাখের দিনে ঢাকায় নারীর বস্ত্রহরণসহ শ্লীলতাহানি হয়েছে। একইসঙ্গে ছেলে-মেয়ে লেখাপড়ার সুযোগে অশালীন চলাফেরার কারণে এ পরিণতি হয়েছে।’ শুক্রবার বিকেলে ফেনীর মিজান ময়দানে সংগঠনটির শানে রেসালত মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘নারীরা আমাদের দুশমন নয়। তাই ছেলে-মেয়েদের একসঙ্গে পড়ালেখা থেকে বিরত রাখতে হবে। নারীদের কর্মস্থল, শিক্ষার স্থান আলাদা আলাদা করতে হবে। মন্ত্রী-এমপিরা বলছেন, মাদ্রাসা শিক্ষার দরকার নেই, অথচ কোনও মহিলা মাদ্রাসায় এ ধরনের ঘটনা ঘটেনি।’

একই অনুষ্ঠানে হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবুনগরী বলেন, মেলার নামে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ভদ্র নারীদের ‘বিবস্ত্র’ করা হয়েছে। তিনি আরো বলেন, ‘আমাদের শিক্ষা ব্যবস্থায় নবীর শিক্ষা ও আদর্শ না থাকায় আইনশৃঙ্খলার অবনতি চরম পর্যায়ে পৌঁছেছে। বৈশাখ আমাদের সংস্কৃতি। বৈশাখী মেলা নিয়ে আমাদের কোনও আপত্তি নেই। কিন্তু মেলার নামে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ভদ্র নারীদের বিবস্ত্র করা হয়েছে। তারা মা-বোনদের ইজ্জত লুণ্ঠন করেছে। এতে তারা প্রধানমন্ত্রীর ইজ্জতও নষ্ট করেছে। দেশের মানুষ তা সহ্য করবে না।’ তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: