সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“হ্যান ত্যান..শাস্তিতো তো এই সমাজের প্রতিটা মানুষের হওয়া উচিত”

Orchita Sporsiaঅর্চিতা স্পর্শিয়া :

পহেলা বৈশাখে কতিপয় পুরুষের হাতে নারীদের শ্লীলতাহানীর ঘটনায় প্রতিবাদে সরব হয়ে উঠেছে ফেসবুক। লিখছেন তারকারাও। তারকাদের প্রতিবাদগুলো সবার সামনে তুলে ধরার চেষ্টা …

প্রতি বছর প্রতিটা মাস প্রতিটা দিন মেয়েরা এভাবে টিজের শিকার হয়। যে কোন পাবলিক প্লেসে মেয়েদের শরীরে চাপ দেয়া হয়। ধাক্কা দেয়া হয়। এমন কি পুলিশরাও টিজ করে। শিকার হয়েছি আমি, আরো অনেকেই। আর নববর্ষ? হাহ.. নতুন কি? এবার এক্সট্রিম হলো বলে এতো আওয়াজ আপনাদের। কিন্তু কয়দিন থাকবে এই আওয়াজ? আর ওখানে এতো মানুষ কেউ প্রতিবাদ না করে বাসায় এসে ফেসবুকে বড় বড় কথা? ওই শালাদের শাস্তি হওয়া উচিৎ, হ্যান ত্যান..শাস্তিতো তো এই সমাজের প্রতিটা মানুষের হওয়া উচিত। শাস্তি চান? নিজেদের দেন আগে! আইন কবে আমাদের জন্য কিছু করেছে? কেন আমরা আইনের শুয়োরগুলোকে দোষ দিচ্ছি নিজেদের না দিয়ে? রাস্তায় বোন আর বউদের বাদে কোন কে টিজ এর শিকার হতে দেখলে গেছেন কাউকে ধরতে? আরে শত বছর ধরে হয়ে আসা এই অত্যাচার যদি আপনারা আগেই থামাতেন তাহলে আজ এটা হতো না! এতো দেশ প্রেম আপনাদের? রাজাকারদের ফাঁসির জন্যে কতো কি করলেন আপনারা, অথচ দেশের মেয়েদের জন্য কোন অ্যাকশন নেই।

বাহ! আমাদের দেশে ধর্ষণের হার জানেন? হাজার হাজার রেপ কেস যা নিউজে দেয়া হয় না। হাজার হাজার সুইসাইড কেস আমরা জানি না। কাপড় কে দোষ দেন? আমিতো আজকে সেলোয়ার কামিজ পরে ঘোমটা দিয়ে মুখ ঢেকে বের হয়েছিলাম। আমাকে কেন আজকে ‘মাল’, ‘লাগাইতে মন চায়’ এগুলো শুনতে হলো? বা সাধারণত আমাদের দেশে আমার মতো কয়টা মেয়ে প্যান্ট শার্ট পরে? আমিতো দেখি সবাই ভদ্র। তাহলে? আমার এতো লম্বা স্ট্যাটাস পরে কারো যদি মনে হয় (বা নাও যদি হয়) যে আজ থেকে যেখানে যেই অন্যায় দেখবো, প্রতিবাদ করবো, প্লিজ করেন! প্লিজ প্লিজ প্লিজ! ছবি/ভিডিও/স্ট্যাটাস/শেয়ার/পোষ্ট, এইসব বালের নাটক(ভাষার জন্য দু:খিত) না করে বাস্তবে প্রতিবাদ করুন। দেশটা চাইলেই আমরা সুন্দর ও সুস্থ করতে পারি।

লেখক: মডেল ও অভিনেত্রী
লেখা সূত্র: তারকার ফেসবুক স্ট্যাটাস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: