সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ২২ দিন পর শিশু ইমনের খণ্ডিত লাশ উদ্ধার

daily sylhet cchatak emon newsস্টাফ রিপোর্টার::

অপহরণের ২২ দিন পর শনিবার ছাতকে শিশু ইমনের খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রিমান্ডে থাকা ইমামসহ তিন আসামীর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে বাতিরকান্দি গ্রামের মাঠের তিনটি গর্ত থেকে শিশু ইমনের খণ্ডিত লাশ উদ্ধার করে। গত ২৭ মার্চ বাতিরকান্দি গ্রামের জহুর আলীর পুত্র ইমনকে অপহরণ করে নেয় গ্রামের মসজিদের ইমামসহ অপহরণকারি চক্র। মুক্তিপণ এর লক্ষে তাকে অপহরণ করা হয়।

হত্যাকান্ডের ঘটনায় বুধবার ইমাম সুয়েবুর রহমান সুজনসহ ৩জনকে রিমান্ডে নেয় পুলিশ। সুনামগঞ্জ চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান- সিনহার আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ইমনের মৃতদেহ উদ্ধারসহ হত্যাকান্ডের তথ্য উদঘাটন করতে শিশু ইমন অপহরন ও হত্যাকান্ডের মুল নায়ক ইমাম ও জামাত নেতা সুয়েবুর রহমান সুজন ও তার সহযোগী বাতিরকান্দি গ্রামের আব্দুর রহমানের পুত্র রফিকুল ইসলাম(৩৭) এবং একই গ্রামের আব্দুস ছালামের পুত্র জাহেদ(২৭)কে চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান- সিনহার আদালতে হাজির করে পুলিশ ৭দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন। ইমাম সুজন উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের ব্রাহ্মনজুলিয়া গ্রামের মৃত মখলিছ মিয়ার পুত্র।

উল্লেখ্য, গত ২৭ মার্চ নোয়ারাই-দোয়ারাবাজার সড়কের বাতিরকান্দি গ্রামের নিজ বাড়ির সামন থেকে ইমন অপহৃত হয়। ওইদিন মোবাইল ফোনে ২লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরনকারীরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: