সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সিলেট’র মুজিবনগর দিবস পালন

5. alochonaমুজিবনগর দিবসের স্মৃতিকে স্মরণীয় করে রাখতে শুক্রবার অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সিলেট ইউনিট, শিবগঞ্জ শাখায় আয়োজন করে এক আলোচনা সভার। উক্ত আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় বঙ্গবন্ধু পরিষদের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব আবু হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বার কাউন্সিলের সহ-সভাপতি জনাব আব্দুল হাই এডভোকেট এবং সিলেট বিভাগীয় বঙ্গবন্ধু পরিষদের সম্মানিত কোষাধ্যক্ষ জনাব বদরুল ইসলাম শোয়েব।

প্রধাণ অতিথির বক্তব্যে জনাব আবু হোসেন বলেন, “৭১ এর ১৭ ই এপ্রিল যদি মুজিবনগর সরকার গঠিত না হত, তবে বাঙালির স্বাধীনতা সংগ্রাম অঙ্কুরে বিনষ্ট হয়ে যেত, কেননা ২৫ শে মার্চের কালো রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব গ্রেপ্তার হওয়ার পর জাতি নেতৃত্বহীন হয়ে গিয়েছিল। এই মুজিবনগর সরকার জাতিকে মুক্তিসংগ্রাম পরিচালনার জন্য একটি দায়িত্বশীল প্লাটফর্ম সৃষ্টি করে দিয়েছিল, যে সরকার স্বাধীনতার সংগ্রামকে চূড়ান্ত লক্ষ্যে পৌঁছে দেয়ার পূর্ব পর্যন্ত সংগ্রামে লিপ্ত ছিল।” তিনি ব্যাংকার ভাইদের উদ্দেশ্যে বলেন, “আসুন বঙ্গবন্ধুর দেখানো পথে চলে মুজিবনগর সরকারের কৃতিত্বকে স্মরণ করে আমরা আমাদের উন্নয়ন সাধন করি, সন্ত্রাসী ও পেট্রোল বোমাবাজদের পরাস্ত করি, বাঙালি স্বাধীনতার পরিপন্থীদের দমন করি এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ক্ষুদা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে সহায়তা করি।”

উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় বঙ্গবন্ধু পরিষদের সম্মানিত কোষাধ্যক্ষ জনাব বদরুল ইসলাম শোয়েব, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি সিলেট অঞ্চলের সাবেক সভাপতি জনাব নেহার জ্যোতি পুরকায়স্থ, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি সিলেট অঞ্চলের নব-নির্বাচিত সাধারণ স¤পাদক জনাব শেখ মোঃ মঈনুদ্দীন নোমান, অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সিলেট ইউনিটের সাবেক সাধারণ স¤পাদক ও বর্তমান সহ-সভাপতি জনাব কাজী শামসুর রহমান, অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সিলেট ইউনিটের বর্তমান যুগ্ম সাধারণ স¤পাদক আরিফ ইকবাল হোসেন এবং মোঃ আনিসুর রহমান।
অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সিলেট ইউনিটের সভাপতি জনাব মোঃ শামসুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবু রথীন্দ্র কুমার দাসের পরিচালনায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন জনাব আশরাফুল আলম টিটো, রামেন্দু সরকার, চ¤পক কিশোর দত্ত, সৌমেন রায়, সজল মৈত্র, এম এম সেলিম, অজিত কুমার তালুকদার, নির্মল কান্তি ভট্টাচার্য, জুনেল আহমদ, নবেন্দু কুমার দেব, বাবুল বিশ্বাস, জুনেদ আহমদ চৌধুরী, রনি দেবনাথ সহ আরো অনেকেই।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: