সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ‘মানবাধিকার, গণমাধ্যম ও গণতন্ত্র’ শীর্ষক আলোচনা সভা

sylhetস্টাফ রিপোর্টার::
সিলেটে ‘মানবাধিকার, গণমাধ্যম ও গণতন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় বক্তারা বলেছেন, সমাজ আর মানুষের উন্নয়নের স্বার্থে যারা নির্বাচনে আসবে তাদেরকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করতে হবে। টাকা-পয়সার লেনদেনে কিংবা ব্যাক্তি স্বার্থে জনপ্রতিনিধি নির্বাচিত করলে সমাজের উন্নয়ন বাধাগ্রস্থ হবে। শরিবার দুপুরে নগরীর মানিকপীরস্থ জালালাবাদ রোটারী হাসপাতালের কনফারেন্স হলে সিলেট পেশাজীবি পরিষদের আয়োজনে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও সাবেক রাষ্ট্রদূত মোফাজ্জল করিম।

পরিষদের আহ্বায়ক লে. কর্ণেল (অব.) প্রিন্সিপাল আতাউর রহমান পীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, স্কলার্সহোসের প্রিন্সিপাল জুবায়ের সিদ্দিকী, আলহাজ মোসাদ্দেক আলী মুক্তি পরিষদ সিলেটের আহ্বায়ক জিয়া উল হক, সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর আজিজুল হক মানিকসহ অনেকে। সভার পরিচালনা করেন পরিষদের সদস্য সচিব নুরুল ইসলাম।

এসময় মোফাজ্জল করিম বলেন, সকল শ্রেণি পেশার মানুষের রাজনৈতিক মতাদর্শ থাকতেই পারে। তবে দেশ ও সমাজের জন্য সকলকে ঐক্যমত হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, গণমাধ্যম গণতন্ত্রের অন্যতম শক্তি। তবে গণতন্ত্রকে ঠিকিয়ে রাখতে হলে মানুষের অধিকারও নিশ্চিত করতে হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: