সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে অসহনীয় লোডশেডিংয়ের কবলে কৃষকরা

1.lodsedingবালাগঞ্জ প্রতিনিধি::
বালাগঞ্জে পল্লী বিদ্যুতের অসনীয় লোডশেডিংয়ের কারনে প্রচন্ড উত্তাপের মধ্যে জন জীবন অতিষ্ট হয়ে পড়েছে। পাশাপাশি ও কৃষকরা মহা বিপাকে পড়েছেন। দিনের অধিকাংশ সময় বিদ্যুৎ না থাকায় ইলেকট্রিক ফ্যান দিয়ে মাড়াইকৃত ধান থেকে খড়ের কনা গুলো আলাদা করতে পারছেননা কৃষানীরা। ফলে বিদ্যুতের জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হচ্ছে তাদের।

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীনে পরিচালিত বালাগঞ্জ উপজেলার খাশিকাপন জোনাল অফিসের আওতাধীন এলাকায় গরম শুরু হওয়ার পর থেকেই আট থেকে দশ ঘন্টা লোডশেডিং করা হচ্ছে। এতে করে স্থানীয় বিদ্যুৎ বিভাগ নানা অজুহাত দেখিয়ে গ্রাহকদের সাথে রীতিমত প্রতারনার মাধ্যমে হরহামেশা লোডশেডিং করেই যাচ্ছে। গ্রাহকদের অভিযোগ প্রতিদিনই লাইন চেক করার নামে বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখায় শিক্ষার্থীদের লেখা পড়া সহ মসজিদে মুসল্লিদের নামাজ আদায় ও ইলেকট্রনিক্স যন্ত্রপাতি চালনায় নানা সমস্যার সৃষ্টি হচ্ছে।

সাধারনত শুক্রবারে বিদ্যুতের চাহিদা অন্য যেকোন দিনের তুলনায় কম থাকলেও লোডশেডিংয়ের কবল থেকে শুক্রবারও গ্রহকরা রেহাই পাচ্ছেনা। তাছাড়া পুর্ব ঘোষনা ছাড়াই ঘন্টার পর ঘন্টা বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট হয়ে গ্রাহকরা অফিসিয়াল নাম্বারে ফোন দিলে গ্রাহকদের সঙ্গে খারাপ আচরন করারও অভিযোগ উঠেছে। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন খাশিকাপন জোনাল অফিসের ডিজিএম হাছান আহমদ মজুমদার লোডশেডিংয়ের কথা স্বীকার করে বলেন, কাশি কাপন এরিয়ার আওতায় ১৪ মেঘাওয়াট বিদ্যুতের প্রয়োজন কিন্তু ৮/১০ মেঘাওয়াট সরবরাহ করার কারনে প্রায় সময়ই লোডশেডিং করতে হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: