সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দৈনিক সবুজ সিলেট’র সম্পাদকের উপর থেকে সাজানো মামলা প্রত্যাহার করুন—— অরাস

dailysylhet_Oras
সিলেটের জনপ্রিয় পত্রিকা দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানের বিরুদ্ধে হয়রাণীমুলক সাজানো মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে, অনলাইন রিপোটার্স এসোসিয়েশন (অরাস) সিলেট বিভাগীয় ও জেলা কমিটি। গতকাল শুক্রবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্বে করেন, অনলাইন রিপোটার্স এসোসিয়েশন সিলেট (অরাস) সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ও সিলেট নিউজ টাইমস ডটকম’র সম্পাদক মোহাম্মদ বাদশা গাজী।
মানবন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, জনপ্রিয় পত্রিকা দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানকে হয়রাণী করতেই সাজানো মিথ্যা মামলা করিয়েছেন শাহপরান থানার ওসি শাখাওয়াৎ হোসেন। কোনো রকম তদন্ত ছাড়াই ষড়যন্ত্রমুলকভাবেই একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সম্পাদকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ থেকে প্রমানিত হয় থানার ওসি বড় অংকের টাকার বিনিময়ে শুধুমাত্র সবুজ সিলেট’র সম্পাদকের সম্মানহানি করার জন্যই ধান চুরির মামলা রেকর্ড করেছেন।  অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে শাহপরান থানার ওসি সহ এঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। সাজানো মামলার সাথে জড়িত পুলিশ কর্মকর্তাদের প্রত্যাহার করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না নিলে সাধারণ মানুষের কাছে পুলিশ প্রশাসন আস্থা সংকটে পড়বে।
বক্তারা আরও বলেন, এমনিতেই পুলিশ সাধারণ মানুষের আস্থা সংকটে রয়েছে। এই সাজানো মামলার মাধ্যমে ওসি পুলিশ প্রশাসনকে আরো বির্তকিত করে ভাবমূর্তি নষ্ট করছে। বক্তারা পুলিশের প্রতি মানুষের আস্থা ফেরাতে সবুজ সিলেট’র সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানের ওপর হতে হয়রাণীমুলক সাজানো মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যতায় সিলেটের সকল সাংবাদিক সিলেটবাসীকে সাথে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
অনলাইন রিপোটার্স এসোসিয়েশন সিলেট (অরাস) সিলেট জেলা কমিটির সাধারন সম্পাদক কাইয়ুম উল্লাসের পরিচালানায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, অনলাইন রিপোটার্স এসোসিয়েশন সিলেট (অরাস) সিলেট জেলা কমিটির সভাপতি এডভোকেট রেজাউল করিম খান, সিলেট জেলা প্রেসকাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক ছামির মাহমুদ, অনলাইন রিপোটার্স এসোসিয়েশন সিলেট (অরাস) সিলেট বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক ও বিএনএন ৭১’র সম্পাদক মোহাম্মদ আঙ্গুর মিয়া, সিলেট জেলা প্রেসকাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, সদস্য নুরুল হক শিপু, সিলেট বিভাগীয় কমিটির কোষাধ্যক্ষ ও বাংলা নিউজ ২৪ ডটটুডের সম্পাদক সালাউদ্দিন মোহাম্মদ, সিলেট জেলা কমিটির কোষাধ্যক্ষ ও বাংলা অনলাইন নিউজ২৪ ডটকম এর সম্পাদক আব্দুর রব।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, দৈনিক সংবাদ’র সিলেট অফিসের স্টাফ ফটো সাংবাদিক ইদ্রিছ আলী, অরাস’র সম্পাদক মন্ডলীর সদস্য মো. আব্দুর রহমান, মোহাম্মদ শরিফ গাজী, শিব্বির আহমদ, অরাস’র সদস্য মো. জুয়েল চৌধুরী, এমরান আহমদ, উদয় জুয়েল, রুহেল আহমদ, আদ্রিয়ান কানন, ফারহান আহমদ চুন্না ও মিম, সাপ্তাহিক কানাইঘাটের ডাকের ফটো সাংবাদিক জাকির হোসেন দিপু প্রমূখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: