সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিম-মুশফিকে নাকাল পাকিস্তান

mushfiqস্পোর্টস ডেস্ক :: তামিমের ১৩২ রানের পর মুশফিকুর রহিম করেছেন ১০৬ রান। এই দু’জনের অনবদ্য শতকে ৪৮ দশমিক ৩ ওভারে বাংলাদেশের এ পর্যন্ত সংগ্রহ ৩১২ ।

তামিম ইকবাল ১১২ বলে দুর্দান্ত ইনিংস খেলে তুলে নেন ব্যক্তিগত পঞ্চম শতক। তার শতকের ইনিংসটি সাজানো ছিল ১৩টি চার ও দুইট ছয়ের মাধ্যমে। বর্তমানে ১১৬ বলে ১০৭ রানে অপরাজিত রয়েছেন তিনি।

৬৯ বলে ঝড়ো ইনিংস খেলে ব্যক্তিগত তৃতীয় শতক করলেন মুশফিকুর রহিম । সৌম্য ও মাহামুদউল্লাহর বিদায়ের পর বড় ১৭৮ রানের জুটি গড়ে তোলেন তামিম ও মুশফিক।

এর আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে পাকিস্তানের বিপক্ষে ব্যাট করতে নামে বাংলাদেশ। শুরুটা ভালোই করেছিলেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। তবে দলীয় ৪৮ রানে ওয়াহাব রিয়াজের হাতে রান আউট হন সৌম্য (২০)। সৌম্যের পর দলীয় ৬৭ রানে রাহাত আলীর বলে বোল্ড হন মাহামুদউল্লাহ (৫)।

বাংলাদেশ স্কোয়াড থেকে বাদ পড়েছে রনি তালুকদার ও মুমিনুল হক। অন্যদিকে পাকিস্তান স্কোয়াড থেকে বাদ পড়েছে আসাদ শফিক, সামি ইসলাম এবং এহসান আদিল। বাংলাদেশ স্কোয়াড থেকে বাদ পড়েছে রনি তালুকদার ও মুমিনুল হক। অন্যদিকে পাকিস্তান স্কোয়াড থেকে বাদ পড়েছে আসাদ শফিক, সামি ইসলাম এবং এহসান আদিল।

ওয়ানডে‌‌‌তে এ পর্যন্ত ৩০টি ম্যাচ খেলেছে বাংলাদেশ-পাকিস্তান। টাইগাররা জয় পেয়েছে মাত্র একটিতে। তাও আবার ১৯৯৯ সালের বিশ্বকাপে। এরপর দারুণ এক সুযোগ এসেছিল ২০১২ সালের এশিয়া কাপে। ওই ম্যাচে মাত্র দুই রানে ম্যাচটি জেতে পাকিস্তান।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাকিব অাল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, নাসির হোসেন, অারাফাত সানি, তাসকিন অাহমেদ, রুবেল হোসেন ও আবুল হাসান।

পাকিস্তান একাদশ : মোহাম্মদ হাফিজ, অাজহার অালী (অধিনায়ক), হারিস সোহেল, সাদ নাসিম, মোহাম্মদ রিজওয়ান, ফাওয়াদ অালম, সরফরাজ অাহমেদ, ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, সাঈদ অাজমল, রাহাত অালী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: