সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দর্শকদের জন্য মৌসুমির নতুন চমক

images (2)বিনোদন ডেস্ক :: সিনেমা ও নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। তবে মাঝে-মধ্যে তাকে বিজ্ঞাপনের মডেলিংয়েও দেখা যায়। এরই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তিনি।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন পরিচালক তানভীর হাসান। শুক্রবার রাজধানীর তেজগাঁওস্থ বিএফডিসির ২ নম্বার (জসিম ফ্লোরে)বিজ্ঞাপনের শূটিংয়ে অংশ নেন মৌসুমি। বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান তাসের ঘর বিজ্ঞাপনটি নির্মান করছে। বিজ্ঞাপনটির দৈর্ঘ প্রায় ১ মিনিট।

বিজ্ঞাপন নির্মাতা তানভীর হাসান বলেন, ‘আমাদের এ বিজ্ঞাপনে প্রধান চরিত্র হিসেবে থাকছে মৌসুমী। এছাড়া আরও অনেক থাকছেন।’ তবে বিজ্ঞাপনটির কিসের এ বিষয়ে তিনি কিছুই জানাননি। সপ্তাহখানেকের মধ্যে বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশনে প্রচার শুরু হবে। তিনি আরও জানান এটি তার নির্মিত আনুমানিক ৬৫তম বিজ্ঞাপন।

মৌসুমির সঙ্গে যোগাযোগ করা হলে একটি সূত্র জানায়, ‘বিজ্ঞাপন সম্পর্কে বেশী কিছু বলতে পারব না। কারণ এজেন্সি থেকে এ ব্যাপরে নিষেধ করা হয়েছে। প্রচার প্রচারণার ব্যাপারে তারা আলাদাভাবে কাজ করবে।’ তবে একটি সূত্র জানায় বিজ্ঞাপনটি একটি হাউজিং কোম্পানির।

নব্বইয়ের দশক থেকে বাংলা চলচ্চিত্র ও বিজ্ঞাপনে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী। ক্যারিয়ারের দুই যুগ এর বেশী ব্যবধানে এখনো তার আকাশচুম্বী জনপ্রিয়তা। ভক্ত ও দর্শকদের জন্য নতুন নতুন চমক নিয়ে প্রায়ই তিনি হাজির হচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: