সর্বশেষ আপডেট : ৮ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কামারুজ্জামানের ফাঁসি কার্যকরে ইউকে ওয়েলস আওয়ামীলীগের আনন্দ সমাবেশ ও মিষ্টি বিতরণ

11134023_572826109526064_2390418636766829430_nকার্ডিফ থেকে জহির উদ্দিন আলী::
কুখ্যাত কসাই রাজাকার কামারুজ্জামানের ফাঁসির রায় কার্যকর হওয়ার সংবাদে গত ১৫ই এপ্রিল কার্ডিফের বাংলাদেশ সেন্টারে যুক্তরাজ্য আওয়ামীলীগ ওয়েলস শাখার উদ্যোগে এক আনন্দ সমাবেশ ও মিষ্টি বিতরনের আয়োজন করা হয়।

যুক্তরাজ্য আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ এর সভাপতিত্বে এবং ওয়েলস আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালিকের পরিচালনায় অনুষ্ঠিত আনন্দ সভায় বক্তব্য রাখেন এস এ রহমান মধু, গোলাম মর্তুজা, হারুন তালুকদার, আকতারুজ্জামান কুরেসী নিপু, নূরুল আলম চুনু, এম এ রউফ, সেলিম আহমদ, রকিবুর রহমান, আলমগীর আলম, জহির উদ্দিন আলি, এ বি রুনেল, জুয়ের মিয়া, আবুল কালাম মুমিন, জিতু মিয়া, আসাদ আহমদ, সেবুল হোসেন ও আব্দুল ওয়াহিদ প্রমুখ।
ওয়েলস আওয়ামীলীগের সেক্রেটারী এম এ মালিক তার বক্তব্যে বলেন, রাজাকার কামারুজ্জামানের ফাঁসির মাধ্যমে যুদ্ধাপরাধীদের বিচার আরেক ধাপ এগিয়ে গেলো।

সভাপতির বক্তব্যে ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের ভূয়শী প্রশংসা করে অন্যান্য সকল রাজাকারদের বিচার দ্রুত সম্পন্ন করার মাধ্যমে বাঙ্গালী জাতিকে চিরতরে কলংকমুক্ত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
বক্তারা জামাত শিবিরের রাজনীতি বন্ধেরও জোর দাবী জানান।
unnamed (4)সমাবেশে ওয়েলস আওয়ামীলীগ, যুবলীগ, জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ইউকে কার্ডিফ শাখা, বঙ্গবন্ধু পরিষদ, প্রজন্ম ৭১ এর নেতৃবৃন্দ, প্রাক্তন ছাত্রনেতা ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: