সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

bidutডেইলি সিলেট ডেস্ক :: সিলেট-সুনামগঞ্জ সড়ক সংলগ্ন হাউসা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাসির আহমদ (২৫) নামে এক যুবক মারা গেছেন।
নিহত বাসির সদর উপজেলার জালালাবাদ থানাধীন হাউসা গ্রামের মৃত নজির আহমদ ওরফে মাখন মিয়ার ছেলে ও সৎপুর টাইটেল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির বিদ্যুৎ লাইনে ত্রুটি দেখা দিলে বাসির একটি বাঁশ দিয়ে তা সারাতে যান। কিন্তু বাঁশটি কাঁচা থাকায় বিদ্যুৎস্পষ্ট হয়ে তার মৃত্যু হয়। লাইনে উপরে তার মরদেহ ঝুলে থাকতে দেখে স্থানীয়রা মহানগরীর জালালাবাদ থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিদ্যুৎ বিভাগ ও দমকল বাহিনীকে খবর দেয়।

সিলেট দমকল বাহিনীর স্টেশন অফিসার জাবেদ হোসেন মোহাম্মদ তারেক জানান, ঘটনাস্থলে পৌঁছে বিদ্যুৎ লাইন বন্ধ করার পর দুপুর একটার দিকে বাসিরের মরদেহ উদ্ধার করা হয়।

সিলেট মহানগরীর জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) লোকমান হোসেন ঘটনাস্থল থেকে জানান, দুর্ঘটনাস্থলে ১১ হাজার ও ৪৪০ ভোল্টের বিদ্যুত লাইন পাশাপাশি ছিলো। বাসির খুঁটিতে উঠে ত্রুটি মেরামতকালে ১১ হাজার ভোল্টের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পাওয়ার আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: