সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃদ্ধাশ্রম নির্মাণে ‘হ্যাপি’

11069618_170794000বিনোদন ডেস্ক :: সময়ের আলোচিত মডেল অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ও ক্রিকেটার রুবেল হোসেনের প্রেমের ইস্যু নিয়ে কম জল ঘোলা হয়নি। নানা কারনে হ্যাপি আজ সমালোচিত হয়েছেন, একের পর এক ফেসবুকে স্ট্যাটাস ও ছবি আপলোড দিয়ে তিনি মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন। আজ শুক্রবার সকালে হ্যাপি তার ফেসবুকে আবার একটি স্ট্যাটাস দেন।
এই স্ট্যাটাসে তিনি বলেন, নিজস্ব অর্থায়নে ১ মে, থেকে এই বৃদ্ধাশ্রম চালু করবো। নিজের নামের সঙ্গে মিল রেখে বৃদ্ধাশ্রমের নাম রাখবো ‘হ্যাপি হোমস’। এখানে অসহায় বৃদ্ধদের থাকা, খাওয়া, চিকিৎসা সেবাসহ সবধরনের সুযোগ-সুবিধা দেয়া হবে।
তিনি আরো জানান, বৃদ্ধাশ্রমটি ঢাকার মিরপুরে খোলা হবে। প্রথম পর্যায়ে এ আশ্রমে বিশজন লোকের থাকা ও খাওয়াসহ সবধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে। তাদের জন্য প্রতি মাসে ৫০ হাজার টাকা বাজেট থাকবে।
এ প্রসঙ্গে হ্যাপির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অনেক দিনের স্বপ্ন ছিল আমি একটি বৃদ্ধা আশ্রম করব। অবশেষে সেই স্বপ্ন বাস্তবে রূপ নিতে চলেছে। এটা আমার কাছে অনেক ভালো লাগার একটা বিষয়। এরই মধ্যে সব কিছু ঠিক করা হয়েছে। আগামী ১ মে, থেকে এটি চালু করব। ছোট পরিসরে হলেও ভালো লাগছে এই ভেবে নিজের টাকায় এ ধরনের মানব সেবা করতে পারবো।’
তিনি আরও বলেন, ‘আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, এ আশ্রমে যেন ২০ হাজার বৃদ্ধকে আশ্রয় দেয়ার সামর্থ্য দেন। আর এখন থেকে মিডিয়া বা সিনেমাতে কাজ করে যে টাকা আয় করব তার পুরোটাই ‘হ্যাপি হোমস’-এ ব্যয় করব। সবাই আমার জন্য দোয়া করবেন। এখন থেকে আমার পারিশ্রমিকের টাকা শুধু অবহেলিত বয়স্কদের জন্য ব্যয় করবো।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: