সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় কিশোরী চা কন্যাকে গণধর্ষন : ৩ ধর্ষক আটক

unnamedএম. মছব্বির আলী: কুলাউড়ায় প্রাণে হত্যার ভয় দেখিয়ে এক কিশোরী চা কন্যাকে গণধর্ষন করেছে ৩ লম্পট। চা বাগানের চৌকিদারের সহায়তায় পুলিশ ৩ লম্পটকে আটক করতে সক্ষম হয়েছে। এ ব্যাপারে কিশোরী বাদী হয়ে ১৬ এপ্রিল বৃহস্পতিবার রাতে কুলাউড়া থানায় ৩ ধর্ষককে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (৩) ধারায় মামলা দায়ের করেছে। মামলা নং-২৫।

মামলার এজাহারে প্রকাশ, জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের রাজকি চা বাগানের মৃত বিশ্ব কেতু চাষার ১৪ বছর বয়সের কিশোরী মেয়েটি তার চাচাতো ভাই একই বাগানের ভুবন চাষার ছেলে বিজেন চাষা (১৬) কে নিয়ে ১৫ এপ্রিল বুধবার সন্ধ্যা ৭টায় রাজকি চা বাগানস্থ নিজ বাসা থেকে সিএনজি চালিত অটোরিক্সায় করে রানীমুড়া চা বাগানস্থ চাচা মিলন চাষার বাড়ীতে যাবার জন্য রওয়ানা হয়। সিএনজি গাড়ীটি কলাবাড়ী নামক স্থানে আসার পরে তাদের বাধা সত্তেও সিএজি গাড়ীর চালক ২ যুবককে গাড়ীতে উঠায়। সিএনজি চালক সোজা রাস্তায় না গিয়ে কৌশলে অন্য রাস্তা দিয়ে রাত ৯টায় কুলাউড়া উপজেলাধীন ক্লিভডন চা বাগানস্থ নাগ মন্দিরের কাছে আসার পর গাড়ীর ষ্টার্ট বন্ধ করে দেয়।

গাড়ীর ভেতরে থাকা যুকবদের একজন কিশোরী মেয়েটিকে গাড়ী থেকে টেনে হিঁছড়ে বের করতে গেলে কিশোরীর কিশোর ভাইটি বাধা প্রদান করলে অন্য যুবক গাড়ীর মধ্যে তার হাত ও মুখ বেঁধে গাড়ীতে রেখে কিশোরীটিকে ২০/৩০ গজ দুরে নাগ মন্দির থেকে পাঁচপীর জালাইগামী কাঁচা রাস্তা ও ৮নং সেকসনের ওজন ঘরে যাওয়ার রাস্তার সংযোগস্থলে নিয়ে প্রাণে হত্যার ভয় দেখিয়ে চালক সহ অপর ২ যুবক পালাক্রমে মেয়েটিকে ধর্ষন করে। ৩ ধর্ষক গাড়ীর কাছে গিয়ে কিশোর ছেলেটিকে গাড়ী থেকে নামিয়ে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়।

কিশোরীটি ভয়ে একটি বাংলোতে বৈদ্যুতিক আলো দেখে দৌড়ে সেখানে গিয়ে আশ্রয় নিয়ে বাংলোর চৌকিদারকে ঘটনাটি বললে চৌকিদার অন্য চৌকিদারদের সহায়তায় কিশোর ছেলেটিকে খুঁজে বের করে বিষয়টি বাগানের ম্যানেজারকে অবগত করে। বাগানের ম্যানেজারের নির্দেশে বাগানের ভেতর দিয়ে যাতায়াতকারী সকল সিএনজি গাড়ী তল্লাশি শুরু হয়। তল্লাশির এক পর্যায়ে ৩ লম্পটকে আটক করা হয়।
আটককৃত ৩ লম্পটরা হলো, জুড়ী উপজেলার কোনাগাও গ্রামের খলু মিয়ার পুত্র আসুক মিয়া (২২), উত্তর সাগরনাল গ্রামের বাবুল মিয়ার পুত্র নজরুল ইসলাম (২৩) ও হোসনাবাদ গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র দুলাল মিয়া (২২)।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: