সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপত্তাহীনতায় হ্যাপী : থানায় জিডি

full_1618545550_1429215271বিনোদন ডেস্ক: নিজের নিরাপত্তা চেয়ে মিরপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি। বৃহস্পতিবার সন্ধ্যার পর থানায় গিয়ে ডায়রিটি করেন তিনি। জিডি নম্বর ১০৫৬। তারিখ ১৬ এপ্রিল ২০১৫।

এ ব্যাপারে হ্যাপি বলেন, রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা চালিয়ে যাবার ঘোষণা দেবার পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। মামলা তুলে নিতে তাকে বার বার হুমকি দেওয়া হচ্ছে। তাই বাধ্য হয়ে জিডি করেছেন।

বিশ্বকাপে অসাধারণ পারফরমেন্সের পর জাতীয় দলের তারকা ক্রিকেটার রুবেলকে ক্ষমা করে দিয়ে নতুন করে জীবন শুরু করবেন বলে জানান। রুবেলকে আর বিয়ে করতে চান না বলে জানান। সম্প্রতি হ্যাপি মামলাটি চালিয়ে যাবার ঘোষণা দেন।

এ প্রসঙ্গে তখন নাজনিন আক্তার হ্যাপি বলেন, ‘আমি ওই মামলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। খুব শীঘ্রই ট্রাইব্যুনালে মামলার শুনানি হবে। প্রতারকদের সাজা হওয়ার প্রয়োজন রয়েছে।’ এর পরই বৃহস্পতিবার থানায় গিয়ে নিরাপত্তা চেয়ে জিডি করলেন হ্যাপি।

উল্লেখ্য, বিশ্বকাপের ঠিক আগে জানুয়ারিতে হ্যাপির ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনদিনের জন্য জেলে যেতে হয়েছিল বাংলাদেশি পেসার রুবেলকে। পরে জামিন পান এবং বিশ্বকাপে বাংলাদেশের হয়ে খেলার অনুমতি পান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: