সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল-এর আমাকে আর কোনও প্রয়োজন নেই: প্রীতি জিনতা

pবিনোদন ডেস্ক::
একসময় বলিউড সুন্দরী প্রীতি জিন্টা সিদ্ধান্ত নিয়েছিলেন, বছরে তিনি একটা করেই ছবি করবেন। কিন্তু ২০০৮ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সঙ্গে জড়িয়ে যান প্রীতি। এরফলে তাঁর ছবির সংখ্যা একেবারেই কমে যায়। তবে এবার সিদ্ধান্ত বদল করেছেন সুন্দরী।

চিরকালই প্রতিবাদী, দৃঢ়, বুদ্ধিমতী হিসেবে খ্যাতি ছিল প্রীতির। গতবছরই তিনি শিরোনামে এসেছিলেন, তাঁর দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু নেস ওয়াদিয়ার সঙ্গে মনোমালিন্য প্রকাশ্যে আসায়। তাঁর দুঃসময় তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন বলিউডের বন্ধুরাও। এবার তিনি জানিয়ে দিলেন, আইপিএল-এ তাঁর প্রয়োজন ফুরিয়ে গেছে। তিনি আবার স্বমহিমায় ফিরতে চলেছেন বলিউডে।

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর ক্রিকেটকেই বেশি গুরুত্ব দিয়েছিলেন ‘দিল সে’ ছবিতে শাহরুখের অন্যতম এই সহ-অভিনেত্রী। প্রীতি মনে করেন, ২০০৮ সালে ক্রিকেটের তাঁকে প্রয়োজন ছিল। আপাতত অষ্টম আইপিএল-এ তাঁর দল কিংস ইলেভেন পঞ্জাব, যার সহ-মালিক হলেন প্রীতি এবং খেলাটার আর তাঁকে সেভাবে প্রয়োজন নেই। তাঁর দল এবং এই ব্যবসাটা এখন একটা স্থিত জায়গায় পৌঁছে গেছে। যেখানে দাঁড়িয়ে, প্রীতির মনে হয়েছে, রুপোলি দুনিয়াতে তাঁর আবার ফিরে আসা উচিত। প্রীতির দাবি, তাঁর ভক্তদের তাঁর কাছে থেকে আরও অনেক কিছু পাওনা আছে। আর তিনি এখন শুধু খেলাটাকেই উপভোগ করতে চান।

খুব শীঘ্রই ছোটপর্দার শো ‘নাচ বালিয়ে-৭’এ প্রীতিকে বিচারকের ভূমিকায় দেখা যাবে। সেখানে তিনি বিচারকের আসন ভাগ করে নেবেন লেখক চেতন ভগত এবং কোরিওগ্রফার মার্জি পেস্তোলজির সঙ্গে। এছাড়াও প্রীতির ছবি ‘ভাইয়াজি সুপারহিটে’র শ্যুটিংও প্রায় শেষের পথে। আরও কিছু ছবিতে কাজ করার কথা চলছে, জানিয়েছেন প্রীতি।

প্রযোজক হিসেবে প্রীতির প্রথম ছবি, যেখানে তিনি অভিনয়ও করেছিলেন, ‘ঈশক ইন প্যারিস’ সেভাবে সাফল্যের মুখ বলিউডে দেখতে না পেলেও, তিনি মনে করেন অসফলতা থেকেই অভিজ্ঞতা সঞ্চয় করা যায়। আগামী দিনে তিনি আরও ভাল ও আরও বড় কাজ নিয়ে ফিরে আসবেন বলে আশা স্বয়ং অভিনেত্রীর।এই বছরের শেষে প্রীতি নতুন একটি ব্যবসাও শুরু করতে চলেছেন, যা কয়েকদিনের মধ্যেই জানতে পেরে যাবেন তাঁর ভক্তেরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: