সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে আব্দুন নুর-নুরজাহান চৌধুরী মেধাবৃত্তি প্রদান

unnamed (3)পিন্টু দেবনাথ, কমলগঞ্জ: মৌলভীবাজারের কমলগঞ্জে ১৫জন শিক্ষার্থীকে আব্দুন নুর-নুরজাহান চৌধুরী মেধাবৃত্তি, সনদ ও পুরস্কার প্রদান করা হয়েছে। ১৬ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের হল রুমে আব্দুন নুর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের আর্থিক সহযোগিতায় ও রেনেসাঁ সাহিত্য পরিষদের আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করেন।

ট্রাষ্টের উপদেষ্টা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুন নুর মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলী, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হক চৌধুরী খসরু, পতনঊষার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু। ট্রাষ্টের সমন্বয়কারী মিজানুর রহমান মিষ্টার ও রেনেসাঁ সাহিত্য পরিষদের যুগ্ম সম্পাদক জিল্লুল রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাব সহসভাপতি প্রণীত রঞ্জন দেবনাথ, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, সমাজসেবক ইলিয়ছুর রহমান মরহম, আব্দুল করিম আনোয়ার, শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ, আমিনুল ইসলাম চৌধুরী, রেনেসাঁ সভাপতি মুহিবুর রহমান সোহেল, মিতুল খান ও আফসার খান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা আব্দুন নুর-নুরজাহান চৌধুরী মেধাবৃত্তি পরীক্ষায় ৪র্থ, ৫ম ও ৮ম শ্রেণীর ১৫ শিক্ষার্থীকে সর্বমোট ১০ হাজার টাকা, সনদ ও পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞাকে মৌলভীবাজার জেলার মধ্যে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে আব্দুন নুর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন পতনঊষার ইউপির প্যানেল চেয়ারম্যান-১ রিপন ইসলাম ময়নুল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: