সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হ্যাপীর নতুন ছবি ‘নীল দৃষ্টি’

03f71ee25d5cfc411e77f7cdfd9929c3বিনোদন ডেস্ক :: নাজনীন আক্তার হ্যাপী নামটি কারো অজানা নয়। নানা কারণে আলোচিত ও সমালোচিত এই নায়িকা চুক্তিবদ্ধ হয়েছেন এবার নতুন একটি ছবিতে । কাশেম মণ্ডলের পরিচালনায় নতুন ছবির নাম ‘নীল দৃষ্টি’। আগামী ২৮ এপ্রিল গাজীপুরের হোতাপাড়ায় ছবিটির চিত্রধারণের কাজ শুরু হবে। এই ছবিতে হ্যাপীর সহশিল্পী হিসেবে থাকছেন নবাগত নায়ক সাফায়েত খান ও সালেম রাতুল।

‘নীল দৃষ্টি’ ছবিতে অভিনয় প্রসঙ্গে নাজনীন আক্তার হ্যাপী বলেন, ‘রুবেলের সঙ্গে একটি বিষয়ে সমস্যার কারণে চলচ্চিত্রে অভিনয় থেকে বেশ কয়েকদিন দূরে ছিলাম। অভিনয় আমার শখের জায়গা। চলচ্চিত্রকে অনেক বেশি ভালোবাসি। আমার ক্যারিয়ারকে অনেক বেশি গুরুত্ব দেওয়া উচিত। তাই এখন আমাকে অভিনয়ের ক্ষেত্রে অনেক বেশী মনোযোগী হতে হবে।’

ছবির কাহিনী সম্পর্কে পরিচালক কাশেম মণ্ডল বলেন, ‘ছবিটির কোন মহরত করছি না। ছবিটির কাহিনী মূলত ভৌতিক ঘরানার। সবকিছু ঠিক থাকলে ২০১৬ সালের ফেব্রুয়ারি অথবা মার্চে ছবিটি মুক্তি দিতে চাই।’

নীল দৃষ্টি’র অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রেহেনা জোলি, সিরাজ হায়দার, রেবেকা, সাকা প্রমুখ।

ছবিতে গান থাকছে মোট ৫টি। এরই মধ্যে তিনটি গানের কাজ শেষ হয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মুহিন, রাজিব, টিনা, নিপা। সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান বাবলু। সম্পাদনা করবেন শহিদুল হক। ছবিটি প্রযোজনা করছে টেন স্টার ফিল্মস।

উল্লেখ্য, চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী অভিনীত প্রথম চলচ্চিত্র মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালবাসা’। এছাড়া ‘রিয়েল ম্যান’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: