সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাজাম শেঠিই হচ্ছেন আইসিসির অর্ন্তবর্তীকালীন সভাপতি

IN27_TH_NAJAM_SETH_1409073gখেলাধুলা ডেস্ক: সবকিছুই ঠিক থাকলে নাজাম শেঠি হচ্ছেন আইসিসির অর্ন্তবর্তীকালীন সভাপতি। আগেই জানা গিয়ে ছিল আ হ ম মুস্তফা কামাল পদত্যাগ করার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি নাজাম শেঠি আইসিসির সভাপতি হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিল পিসিবি ।
এবং আইসিসির সভাতেও পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে নাজাম শেঠিকে অর্ন্তবর্তীকালীন সময়ের জন্য সভাপতি করার প্রস্তাব দেওয়া হয়েছে। যেহেতু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে কারও নাম প্রস্তাব করা হয়নি, তাই আপাতত দুই মাসের জন্য আইসিসির অর্ন্তবর্তীকালীন সভাপতি হতে যাচ্ছেন নাজাম শেঠি। জুলাই পর্যন্ত তিনিই থাকবেন এ পদে। যদিও এর পরবর্তী একটি বছরও তারই এ পদে থাকার কথা।
ইএসপিএন প্রতিবেদনে বলা হচ্ছে, আইসিসির অলঙ্কারিক একটি পদ এখন ‘সভাপতি’। বাংলাদেশের মুস্তফা কামাল তাতে অনাস্থা দেখিয়ে পদত্যাগ করেছেন, সেখানেই এবার বসতে যাচ্ছেন পাকিস্তানের নাজাম শেঠি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক এ সভাপতি বর্তমানে পিসিবির নির্বাহী কমিটির প্রধান। রোটেশন পদ্ধতিতে আইসিসির সভাপতি পদে বিভিন্ন দেশ থেকে একেকজনকে নির্বাচিত করা হয়। সে অনুযায়ী আগামী জুলাই থেকে এক বছর মুস্তফা কামালের কাছ থেকে দায়িত্ব নেওয়ার কথা ছিল পাকিস্তানের নির্বাচিত কোনো একজনের। পাকিস্তান থেকে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, নাজাম শেঠিকেই তারা আইসিসির পরবর্তী সভাপতি পদে দেখতে চান।
কিন্তু মুস্তফা কামাল তার মেয়াদ পূরণের তিন মাস আগে দায়িত্ব ছেড়ে দেওয়ায় অর্ন্তবর্তীকালীন সভাপতি পদটাতেও নাজাম শেঠিকেই বসাতে চায় আইসিসি। যার অর্থ আগামী ১৫ মাস আইসিসির অলঙ্কারিক পদটিতে থাকবেন নাজাম শেঠি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: