সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রী উত্ত্যক্তকারীকে বহিষ্কার করল ছাত্রলীগ

full_1554304871_1429119898নিউজ ডেস্ক: ছাত্রীদের উত্ত্যক্তকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের কর্মী ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী নাজমুলকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বুধবার বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ রাসেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে জবি ছাত্রলীগকর্মী নাজমুলকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হলো।

এদিকে ছাত্রীকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ কর্মীকে গণধোলাই সংক্রান্ত খবর প্রকাশের পর বিশ্ববিদ্যালয়ে কর্মরত দুই সাংবাদিকের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ে উপাচার্য বরাবর একটি মিথ্যা অভিযোগ করেন শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

ছাত্রলীগ ও প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, উপাচার্যের কাছে লিখিত অভিযোগে ছাত্রলীগ নেতারা জানান, ছাত্রী উত্ত্যক্তকারী গণধোলাইয়ের শিকার নাজমুল ছাত্রলীগের কেউ নয়। তার সঙ্গে সংগঠনের কোনো সম্পর্ক নেই। সাংবাদিকরা নাজমুলকে ছাত্রলীগ হিসেবে পরিচয় দিয়ে সংগঠনের বিরুদ্ধে অপপ্রচার করছে।

নাজমুল ছাত্রলীগকর্মী না হলে তাকে কেন বহিষ্কার করা হল এ বিষয়ে জানতে চাইলে জবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক এসএম সিরাজুল ইসলাম পরে কথা বলবেন জানিয়ে ফোন কেটে দেন। শাখা ছাত্রলীগের সভাপতি এফ এম শরিফুল ইসলামকে ফোন দেয়া হলে তিনি ফোন ধরেননি।

সাংবাদিকদের বিরুদ্ধে লিখিত অভিযোগের ব্যপারে প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, ‘অভিযোগ দিলেও পরে তা প্রত্যাহার করে নেয়া হয়েছে।’

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয় বাসে ফেরার সময় নাজমুল নামে এক ছাত্রলীগকর্মী গণ ধোলাইয়ের শিকার হন। মারামারির ছবি তোলার সময় এক সাংবাদিককে লাঞ্ছিত করেন ছাত্রলীগ নেতারা। এ খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর নাজমুলকে ছাত্রলীগকর্মী হিসেবে অস্বীকার করেন জবি ছাত্রলীগ নেতারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: