সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্ণাঢ্য আয়োজনে এমসি কলেজে বাংলা নববর্ষ ১৪২২ বঙ্গাব্দকে আবাহন

unnamed (11)পুরাতন বছরের গ্লানি ব্যর্থতাকে পেছনে ফেলে ১৪২২ বঙ্গাব্দের প্রথম সূর্যকে আবাহন জানালেন এম.সি. কলেজ, সিলেটের শিক্ষক-শিক্ষার্থী-কর্মচারীবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ। সকলের কন্ঠে ছিল একই কথা- ‘শুভ নববর্ষ’। পুরো ক্যাম্পাস জুড়ে হাজারো কন্ঠে ছিল একই সুর- ‘এসো হে বৈশাখ এসো এসো’।

সকালে বহুবর্ণীল মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। সমবেত সূধীমন্ডলী, এম.সি. কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ, ক্যাম্পাসে আগত দর্শনার্থী ও শিক্ষার্থীদের নববর্ষের শুভেচ্ছা ও শুভকামনা জানান এম.সি. কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ, উপাধ্যক্ষ প্রফেসর মুহ: হায়াতুল ইসলাম আকঞ্জি, বাংলা নববর্ষ ১৪২২ উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর কাজী আতাউর রহমান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক জনাব আনোয়ার হোসেন চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগ এম.সি কলেজ শাখার অন্যতম ছাত্রনেতা টিটু চৌধুরী ও ছাত্রনেতা দেলোয়ার হোসেন। বক্তারা তাঁদের বক্তব্যে বাংলা সন ও বাংলা নববর্ষ পালনকে বাঙালির অসাম্প্রাদায়িক, ধর্মনিরপেক্ষ ও সার্বজনীন চেতনার বহিঃপ্রকাশ হিসেবে উল্লেখ করেন। শুভেচ্ছা বিনিময় পর্বটি সঞ্চালনায় ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জনাব শামীমা চৌধুরী ও মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জনাব সালেহ আহমদ।

শুভেচ্ছা পর্বের পর মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেয় মোহনা সাংস্কৃতিক সংগঠন, এম.সি. কলেজ রোভার স্কাউট ও থিয়েটার মুরারিচাঁদ। তারপর স্থানীয় ও জাতীয় পর্যায়ের প্রখ্যাত শিল্পীদের দিনব্যাপী পরিবেশনা উপভোগ করতে এম.সি কলেজে সর্বস্তরের বিপুল দর্শকের সমাগম ঘটে। বর্ষবরণ অনুষ্ঠানটি স্পন্সর করে ‘সানড্রপ’।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: