সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিব খান সম্পর্কে অবিশ্বাস্য কিছু তথ্য

1067228920141012134627বিনোদন ডেস্ক :: বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক নায়ক শাকিব খান। তার নামে ‘নাম্বার ওয়ান শাকিব খান’ নামেও একটি সিনেমা নির্মিত হয়েছে।
বাংলাদেশের অন্য কোনো নায়কের নামে এভাবে সিনেমা নির্মাণ করা হয়নি। এ সিনেমার নায়কও আবার তিনি নিজে।
কিন্তু এই সাকিব ভুলে গেছেন তার পিছনের ইতিহাস। তার গোপন হাড়িঁতে এবার আঘাত হানল গণমাধ্যম। অনুষন্ধানে বেরিয়ে এসেছে সাকিব সম্পর্কে বিস্ময়কর কিছু তথ্য। যা শোনার পর সাকিব খান সম্পর্কে ধারনা পাল্টে যাবে অনেকেরই।
শাকিবের বলা কথার সাথে বাস্তবতার কোনো মিল নেই। কিভাবে সিনেমায় আসা হয় শাকিবের এ বিষয়ে তিনি নিজেই বলেন যে, একবার এফডিসিতে শুটিং দেখতে গেলে এক সাংবাদিক তাকে ‘আরে তুমি তো অনেক সুন্দর’ বলে ছবি তুলতে শুরু করেন। এরপর এই ছবি এক পরিচালকের হাতে যায় আর তিনি ছবিতে চান্স পেয়ে যান!
শাকিবের গল্পটি আসলে সত্য হলে নায়কের কোনো অভাব হত না বাংলাদেশে। সুদর্শন যুবকদের দেশে অভাব নেই।
আসল বিষয়টি হলো, নৃত্য পরিচালক আজিজ রেজা শাকিবকে হাতে ধরে এই ভূবনে নিয়ে আসেন। সে সময় শাকিবের স্বাস্থ্য খারাপ ছিল। সে যাতে একটু স্বাস্থ্যবান হয়ে দেখতে সুন্দর হয় এজন্য আজিজ এক রেস্টুরেন্ট ভাড়া করেন।
শাকিবের বিল এই নৃত্য পরিচালক পরিশোধ করতেন। এখন তাকে মূল্যায়ন করার কোনো সময়ই যেন তার নেই। শুধু তাই নয় আজিজের বাবা মারা যাওয়ার দিন আজিজের বাসা থেকে মাত্র দশ মিনিটের দূরত্বে শাকিব শুটিং করছিলেন। তখন সেখানেও আসেননি শাকিব! এ যেন গল্পকেও হার হার মানাচ্ছে। আজিজ এখনো এসব কিছুর সাক্ষী হয়ে আছেন।
আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তণ হলে অনেকেই দুঃখ করে বলেন, আমি একদিন ঐ অবস্থানে ছিলাম কিন্তু শাকিবের এসব আচরণে মনে হয় তিনি যেন অতীতের স্মৃতি টানতে নারাজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: