সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত বিশ্বনাথের বাবুলের লাশ দেশে এসেছে

4444-281x300প্রবাস ডেস্ক :: যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেইটের ডিট্রয়েট সিটিতে সন্ত্রাসীদের গুলিতে সিলেটের বিশ্বনাথের যুবক বাবুল মিয়া (৪০) নিহত হয়েছেন। তিনি উপজেলার লামাকাজী ইউনিয়নের জাগিরালা গ্রামের মৃত খোরশিদ আলীর পুত্র। গত ২৬ মার্চ (যুক্তরাষ্ট্র সময়) রাত ১০টা ৩০মিনিটের সময় গাড়ির ড্রাইভিং সিটে সন্ত্রাসীরা গুলি করলে তিনি মারা যান।বুধবার ৭ টায় বাবুলের লাশ তার বাড়িতে আসার কথা রয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় নিহতের জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে জানা গেছে। নিহত বাবুলের গ্রামের বাড়িতে আহাজারী ও কান্নার রোল চলছে।
নিহত যুবকের পরিবারের সদস্য আখতার আহমদ জানান, বুধবার দুপুরে থাই ইয়ারলাইন্স এর একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে হযরত শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দরে বাবুলের লাশ আসে। রাতে লাশ নিয়ে বাড়িতে আসবেন বলে তিনি জানান।
জানা গেছে, নিহত বাবুল দীর্ঘ প্রায় ২৫বছর পুর্বে ওপি ওয়ানের লটারির মাধ্যমে ১৯৯১সালে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। তিনি পেশায় টেক্সিক্যাব গাড়ির ড্রাইভার ছিলেন। তার মৃত্যুর খবর মোবাইল ফোনে বাবুলের বাড়িতে পৌছলে সেখানে এক হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়। কান্নায় ভেঙে পড়েন তার মা-ভাই বোনসহ আত্মীয়-স্বজনরা। নিহত বাবুলের লাশ রাতে গ্রামের বাড়িতে আসবে। এমন খবর পেয়ে এক নজর নিহত বাবুলের লাশ দেখার জন্য এলাকার শতশত মানুষ তার বাড়িতে ভির করছেন বলে জানা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: