সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পহেলা বৈশাখে তারকারা যা যা করলেন!

500x350_22e0e1e768816d9512c829e6bac45591_baishakh_starsবিনোদন ডেস্ক :: পুরনো জীর্ণতাকে পেছনে ফেলে চির নতুনের আহ্বানে শুরু হলো বাংলা নববর্ষ। পঞ্জিকার পাতায় শুরু হলো ১৪২২। প্রতিবারের মতো এবারও বাংলা নতুন সনের পয়লা বৈশাখে নির্মাণ প্রতিষ্ঠান টেলিহোমের মো. আলী বশির ও শামীমা শাম্মী দম্পতির আয়োজনে একত্র হয়েছিলেন টিভি ও চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা।

সবার পদচারণায় ১৪ এপ্রিল সকাল ১০টা থেকে মুখর হয়ে ওঠে রাজধানীর ট্রাস্ট মিলনায়তন। ‘টেলিহোম নববর্ষ বরণ’ শীর্ষক এই আয়োজনে আড্ডা, গান আর খানাপিনায় সবাই মেতে উঠেছিলেন বিকেল ৩টা পর্যন্ত।

সারাবছর ব্যস্ততার মাঝে শিল্পীরা এমন প্রাণবন্ত আড্ডা আর হৈচৈ করার সুযোগ পান খুবই কম। তাই টেলিহোমের এই আয়োজন হয়ে ওঠে তাদের মিলনমেলা। অনুষ্ঠানে আসা প্রবীণ অভিনেতা আবুল হায়াত বলেন, ‘বছরের একটা দিন সবার সঙ্গে এখানে দেখা হয়। কাজের বাইরে দু’চার কথা হয়। বেশ ভালো লাগে। তাই কোনো বছরই এখানে আসার সুযোগ হাতছাড়া করি না। এবারও এসেছি, গল্প করছি, খাচ্ছি।’

একই কথা বললেন বিদ্যা সিনহা মিমও। অন্য জায়গায় ঘুরে বেড়ালেও এখানে ঢুঁ মারতে ভুল করেন না তিনিও। এদিকে মেয়ে মিশেলকে নিয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত টেলিহোমের বর্ষবরণ অনুষ্ঠানে ছিলেন বাঁধন। টেলিহোমের এই আয়োজনে তারকাদের পাশাপাশি এ অনুষ্ঠানে এসেছিলেন ঢাকা উত্তরের মেয়র পদপ্রার্থী আনিসুল হক ও মাহী বি চৌধুরী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: