সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তসলিমা নাসরিনের ফেসবুক ‘ডিসঅ্যাবলড’

FILES-INDIA-BANGLADESH-NASREENনিউজ ডেস্ক: বিডিলাইভ ডেস্ক: তসলিমা নাসরিনের ফেসবুক অ্যাকাউন্ট ডিসঅ্যাবলড হয়েছে। মঙ্গলবার থেকে তার প্রকৃত আইডিটি অার দেখা যাচ্ছে না।

তবে ফেসবুকে তার নামে বেশকিছু ফেক আইডি রয়েছে যা এখনও অ্যাক্টিভ। কিন্তু প্রকৃত আইডি ডিসঅ্যাবল হওয়ায় ভক্তদের সঙ্গে সাময়িক বিচ্ছিন্ন রয়েছেন তিনি।

এ বিষয়ে তসলিমা নাসরিন বলেন, ফেসবুকের মতো সামাজিক যোগাযোগ সাইটের কাছে এ ঘটনা প্রত্যাশা করি না। এর আগেও কয়েকবার ডিসঅ্যাবল করা হয়েছিল আমার অাইডিটি। পরবর্তীতে অনেক কাঠখড় পুড়িয়ে তা উদ্ধার করা হয়েছে। ফেসবুক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তাদেরকে বুঝিয়েছি যারা আমার নামে রিপোর্ট করেছে তারা মুক্তভাবনায় বিশ্বাস করে না। হস্তক্ষেপ করতে চায় অন্যের বাক স্বাধীনতায়। অনেক বোঝানোর পরেও ফেসবুক কর্তৃপক্ষ আমার অাইডিটি এখনও অ্যাক্টিভ করেনি।

তসলিমা আরও বলেন, এ ঘটনায় তার ২টি ক্ষতি হয়েছে। প্রথমটি, এ আইডিতে প্রায় লক্ষাধিক ফলোয়ার ছিলেন। তাদের সঙ্গে তসলিমা এখন যোগাযোগ বিচ্ছিন্ন। আর দ্বিতীয়টি, বিগত দিনে কয়েক হাজার স্ট্যাটাস ও লেখা আপলোড করা হয়েছে ফেসবুকে। এরমধ্যে অনেকগুলো আবার ফেসবুকের ওয়ালে লেখা, যেগুলোর কোনো ব্যাকআপ ফাইল নেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: