সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার ভয়াবহ অগ্নীকান্ডে পুড়ে গেছে ১৭টি দোকান : আহত ৪ (ভিডিওসহ)

Untitled-1 copyমৌলভীবাজার অফিস: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজারের ১৭ টি দোকান আগুনে ভস্মিভূত হয়ে গেছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও এলাকাবাসির সহযোগীতায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন সম্পুর্ন নিয়ন্ত্রনে আসে। তবে এসময়ের মধ্যে দোকানগুলো ও বাসার প্রায় ৩ কোটি টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে যায়।

বুধবার সকাল ৮ টান দিকে কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। এ সময় আগুনে মদিনা মার্কেটসহ ১৭টি দোকান পুড়ে গেছে।
দোকানের মালঅমাল সম্পূর্ণ পুড়ে যাওয়াতে প্রায় কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে। শুধু শম্ভু দেবেরই ৬৫ লাখ টাকার চালসহ মালামাল পুড়ে গেছে। আগুনে আহত হয়েছে ৪জন।এরমধ্যে একজনের অবস্থা আশংকাজনক।
আহতরা হলেন সেলিম মিয়া(২৬) গুরুতর, শ্যামল দেব(২২), ফয়ছল খান(৪৫) এবং রাজু দেব(২৫)। এরমধ্যে শ্যামল দেব ও সেলিমকে সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।
অন্যান্যদেও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। ফায়ার ব্রিগেডের কুলাউড়া দু’টি ইউনিট এবং বড়লেখার একটি ইউনিট দুই ঘন্টা চেষ্টারপর আগুন নিয়ন্ত্রন আনে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: