সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নববর্ষের দিনেও টাইগারদের অনুশীলন

519A8884স্পোর্টস ডেস্ক :: পাকিস্তান সিরিজকে সামনে বাংলা নববর্ষের দিনেও ঘাম-ঝরানো অনুশীলন করেছে মাশরাফি বাহিনী। মঙ্গলবার দুপুর ২টা ৩০ মিনিট থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে টাইগার ক্রিকেটারদের এ অনুশীলন পর্ব শুরু হয়েছে। তবে এদিনও অসুস্থতার কারণে মাশরাফি অনুশীলন করেননি বলে জানান বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

মিরপুরের ইনডোরের চারটি নেটে ব্যাটিং অনুশীলন করেন ব্যাটসম্যানরা। প্রতিটি নেটে শুরুতে বোলিং করেন পেসাররা। বিশেষ করে জাতীয় দলের তিন পেসার মাশরাফি, রুবেল হোসেন এবং তাসকিন আহমেদের সঙ্গে নেটে বল করেন শাহাদাত হোসেন, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দাররা। তবে এদিন লেগস্পিনার জুবায়ের হোসেন লিখনও নেটে হাত ঘুরিয়েছেন।

বুধবার ফতুল্লায় পাকিস্তানের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। এই একাদশে খেলবেন জাতীয় দলের স্কোয়াডে থাকা পাঁচ ক্রিকেটার নাসির হোসেন, রনি তালুকদার, মুমিনুল হক সৌরভ, সাব্বির রহমান রুম্মান ও আবুল হাসান রাজু। এই পাঁচ ক্রিকেটারের জন্য ভিন্ন ধরনের চ্যালেঞ্জ। পাকিস্তানের সঙ্গে প্রস্তুতি ম্যাচে ভালো করলেই ১৭ এপ্রিল মিরপুরে প্রথম ওযানডে জন্য আত্মবিশ্বাসটা আরও বাড়বে বলে মনে করছেন জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

মঙ্গলবার তাই, ব্যাটিং-বোলিংয়ের মতো ফিল্ডিংয়ের দিকেও মনোযোগের কমতি নেই ক্রিকেটারদের। রিচার্ড হ্যালসলের সঙ্গে ছোটখাটো ভুল-ক্রুটিগুলো শুধরে নেয়ার কাজগুলো ফাঁকে ফাঁকে ঠিকই সেরেছেন তারা।

তৃতীয় দিনের অনুশীলনে ছিলেন না কেবল সাকিব আল হাসান। আইপিএল খেলে ফেরা এই অলরাউন্ডার এখনো অনুশীলনে ফেরেননি।

টানা খেলার মধ্যে ছিলেন বর্তমান সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার। বিশ্বকাপের আগে খেলেন অস্ট্রেলিয়ার টি২০ টুর্নামেন্টে বিগ ব্যাশ লিগ। ওয়ানডের সেরা টুর্নামেন্ট বিশ্বকাপ খেলে ফিরেই ভারতে যান তিনি। কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুটি ম্যাচ খেলা সাকিব থাকতে পারেননি বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটারদের দেয়া বিসিবির সংবর্ধনায়ও।

আগামী শুক্রবার শের-ই-বাংলা স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে খেলবে বাংলাদেশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: