সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা প্রশাসকের স্ত্রীর ব্যবহৃত গাড়িতে ফেনসিডিল : চালক আটক

28097স্টাফ রিপোর্টার ::

সিলেটের জেলা প্রশাসক শহীদুল ইসলামের স্ত্রীর ব্যবহৃত গাড়ি থেকে ৩৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৯ । ঐ সময় গাড়িতে চালক ছাড়া অন্য কোন যাত্রী ছিলেন না। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর শিবগঞ্জ এলাকায় গাড়িটি তল্লাশি করে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। এসময় গাড়ি চালককে আটক করে র‌্যাব।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় র‌্যাব-৯ এর কার্যালয়ে উদ্ধারকৃত ফেন্সিডিল ও চালককে নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে র‌্যাব-৯ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর হুমাইন কবীর উপস্থিত ছিলেন। র‌্যাব জানায়, নগরীতে একটি চক্র দীর্ঘদিন থেকে সরকারি গাড়ি দিয়ে ফেন্সিডিলের ব্যবসা পরিচালনা করে আসছে এমন খবর তাদের কাছে ছিলো। এর ভিত্তিতে র‌্যাবের একটি দল নগরীর শিবগঞ্জ এলাকার শাকিল কমিউনিটি সেন্টারের সামনে চেকপোস্ট বসায়। এ সময় জেলা প্রশাসকের স্ত্রীর ব্যবহৃত গাড়িটি (সিলেট-ঘ ১১-০২৫৭) নজরে আসতেই তারা তাতে তল্লাশি চালান । তল্লাশিতে ডারবি সিগারেটের একটি কাটুনে রাখা ১৯৩ বোতল ফেন্সিডিল ও ১৮২ বোতল জেনোসেডিল জব্ধ করে । র‌্যাব সদস্যরা গাড়িটির চালক রুমন মিয়াকে (২৭) আটক করেন।

আটককৃত রুমন মিয়া হবিগঞ্জের মাধবপুর থানার ৮নং বাগামারা ইউনিয়নের বাসিন্দা ইব্রাহিম আলীর পুত্র। র‌্যাবের জিজ্ঞাসাবাদে রুমন জানায়, মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের স্ত্রীর ডিউটি শেষে শিবগঞ্জ সেনপাড়া এলাকার এক গ্যারেজ মালিকের অর্ডার অনুযায়ি সে ফেনসিডিলগুলো নিয়ে এসেছে। রুমন প্রায় দুই বছর ধরে এ কাজ করে আসছে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: