সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরবাসীর কাছে ভোট চাইলেন খালেদা

104079নিউজ ডেস্ক: আসন্ন তিন সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সমর্থিত প্রার্থীদের জন্য নগরবাসীর কাছে ভোট চেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলা নববর্ষ ১৪২২-কে বরণ করে নিতে দলের সহযোগী সংগঠন জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থা- জাসাস আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন বিএনপি নেত্রী।
অনুষ্ঠানে যোগ দিয়ে আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিন এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের ভোট দিয়ে নিরব বিপ্লব ঘটানোর জন্য নগরবাসীকে আহ্বান জানান তিনি।

ঢাকা মহানগরী বসবাসের অনুপযোগী হয়ে গেছে মন্তব্য করে নগরবাসীর উদ্দেশ্যে বিএনপি চেয়ারপারসন বলেন, বর্তমানে ঢাকা শহর বসবাসের জন্য অনুপযোগী হয়ে গেছে। কাজেই আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়লাভ করলে ঢাকা শহরকে বসবাসরে জন্য উপযোগী করে তোলা হবে।

জাসাসের সভাপতি এম এ মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক এমাজ উদ্দিন আহমেদ, মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ৩১৮ দিন পরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসলেন খালেদা জিয়া। ২০১৪ সালের ৩০ মে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেছিলেন খালেদা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: