সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ৫৬ হাজার টাকায় মোটরসাইকেল ‘দুরন্ত’

full_789519106_1429013620তথ্যপ্রযুক্তি ডেস্ক: দেশি অটোমোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান রানার কমদামে ‘দুরন্ত’ নামের একটি মোটর সাইকেল প্রস্তুত এবং বিক্রি করছে।

রানারের ‘দুরন্ত’ মোটর সাইকেলটি ৮২.২ সিসির। এটির ইঞ্জিন সিঙ্গেল সিলিন্ডার ৪ স্টোক এয়ার কুলড পেট্রোল ইঞ্জিন। ইঞ্জিন ৪.০ কিলোওয়াট শক্তি উৎপাদন করতে পারে। ইঞ্জিনের ঘুর্ণন গতি ৭৫০০ আরপিএম। মোটর সাইকেলটিতে কিক দিয়ে স্টাট দিতে হয়। ফুয়েল ট্যাংকে ৭.৫ লিটার জ্বালানির ধারণ ক্ষমতা রয়েছে। দুরন্তের ওজন ৭৪.৫ কেজি। এটির স্পোকের চাকা। সামনের ও পেছনের চাকায় ড্রাম ব্রেক রয়েছে।

রানার অটোমোবাইলের বিক্রয় কর্মকর্তা মো. হোসাইন চোধুরী জানান, দুরন্ত মোটর সাইকেলটি নগদে ৫৬ হাজার টাকায় বিক্রি করা হচ্ছে। মোটর সাইকেলটির দাম কম হওয়ার কারণে দুরন্তের চাহিদা তৈরি হয়েছে। ইতোমধ্যে কয়েকশ’ মোটর সাইকেল বিক্রি হয়েছে।

মো. হোসাইন চোধুরী আরও জানান, নগদের পাশাপাশি কিস্তিতেও দুরন্ত মোটর সাইকেলটি কেনার ‍সুযোগ রয়েছে। এক্ষেত্রে অর্ধেক দাম পরিশোধ করে বাকি টাকা কিস্তিতে দেয়া যাবে। তিন মাসের মধ্যে কিস্তির টাকা পরিশোধ করলে সুদ দিতে হবে না। কিন্তু এর বেশি সময়ে কিস্তি পরিশোধ করলে শতকরা ২.৫ হারে সুদ দিতে হবে। সর্বোচ্চ এক বছরের মধ্যে কিস্তির টাকা পরিশোধ করতে হবে।

দুরন্ত মোটর সাইকেলটির ছয় বছরের ইঞ্জিনের ওয়ারেন্টি রয়েছে। প্রথম বছরে ৪টা, দ্বিতীয় বছরে ৩টা এবং চতুর্থ বছরে ২টা ফ্রি সার্ভিস রয়েছে।

কিস্তিতে কেনার জন্য ২ কপি পাসপোর্ট সাইজের ফটো, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, কর্মজীবীদের আইডিকার্ডের ফটোকপি অথবা ব্যবসায়ীদের জন্য ট্রেড লাইসেন্সের ফটোকপি, ব্যাংক অ্যাকাউন্টের হিসাব এবং দুইজন গ্যারান্টারের প্রত্যয়ন লাগবে। এসব কাগজপত্র এবং মোটর সাইকেলের দামের ৫০ ভাগ পরিশোধ করলে অনায়াসেই মোটর সাইকেলটি পাওয়া যাবে।

রানার অটোমোবাইলের যেকোনো শোরুমে দুরন্ত মোটর সাইকেলটি পাওয়া যাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: