সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুদ্ধে নামছে রিয়াল-অ্যাতলেতিকো

Real_Madrid_bg_489702508স্পোর্টস ডেস্ক: আজ রাতে বিশ্বফুটবল প্রেমীদের চোখ থাকবে মাদ্রিদে। কারণ আবারো মুখোমুখি হতে চলেছে স্প্যানিশ দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং অ্যাতলেতিকো মাদ্রিদ। হাইভোল্টেজ এ ম্যাচ নিয়ে বাড়তি উত্তেজনায় রয়েছে দল দুটি।

দুই নগর প্রতিদ্বন্দ্বীরা ইউরোপের ক্লাব ফুটবলের সর্বোচ্চ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অ্যাতলেতিকোর ঘরের মাঠ ভিসেন্তে কালদেরনে মুখোমুখি হবে। বাংলাদেশ সময় রাত ১টা ৪৫ মিনিটে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

সাম্প্রতিক সময়ে অ্যাতলেতিকোর সামনে বারবারই কুপোকাত হচ্ছে রিয়াল মাদ্রিদ। সর্বশেষ ৫ ম্যাচের কোনোটিতেই জিততে পারে নি আনচেলত্তির শিষ্যরা।

গত বছর সুপার কাপের ম্যাচে অ্যাতলেতিকো ২-১ এগ্রিগেটে এগিয়ে থেকে রিয়ালকে লজ্জাই দিয়েছিল। সে বছর লা লিগার আসরে রিয়ালের ঘরের মাঠে আতিথ্য নিয়ে ২-১ গোলে জয় পায় অ্যাতলেতিকো।

এ বছর জানুয়ারিতে কোপা দেল রে’র দুই লেগেই অ্যাতলেতিকোর কাছে হেরে আসর থেকে ছিটকে পড়ে রিয়াল। প্রথম লেগে ২-০ আর দ্বিতীয় লেগে নিজেদের মাঠে ২-২ গোলে ড্র করে রোনালদো, রদ্রিগেজ আর বেলরা। ফেব্রুয়ারিতে লা লিগার আসরে অ্যাতলেতিকোর বিপক্ষে ৪-০ গোলের লজ্জা পায় রিয়াল।

লা লিগার সর্বশেষ ম্যাচে জয় পেয়েছে রিয়াল। এইবারকে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল আর মালাগার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের অন্য ম্যাচে মাঠে নামবে মোনাকো এবং জুভেন্টাস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: