সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হলিউডের ছবির সাথে লড়াইয়ে সালমান-হৃত্বিকের ছবি

downloadবিনোদন ডেস্ক ::‘অ্যামেজিং স্পাইডডার ম্যান ২’ আর ‘ব্যাং ব্যাং’ একই আসনে? কিংবা ‘কিক’ আর ‘ট্রান্সফর্মার-এজ অফ এক্সটিংসন’ বসছে পাশাপাশি?

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। স্টান্টের নিরিখে সারা বিশ্বের ছবিগুলির মধ্যে পুরস্কারের জন্য নমিনেশন পেল বলিউডের এই দুটি ছবিও।

টরাস ওয়ার্ল্ড স্টান্ট অ্যাওয়ার্ডের নমিনেশন তালিকায় হলিউডের বিখ্যাত সব ছবিদের সঙ্গে জায়গা করে নিয়েছে বলিউডের এ দুটি ছবি। সলমানের ‘কিক’ পেয়েছে বেস্ট হাই ওয়ার্কের নমিনেশন। বেস্ট স্টান্ট রিগিং ক্যাটেগোরিতেও নমিনেশন পেয়েছে ছবিটি। এই দুই ক্যাটেগোরিতে ‘কিক’-এর লড়াই জমবে ‘দ্য এক্সপেন্ডবল ৩’, ‘২২ জাম্প স্ট্রিট’-এর মতো সিনেমার সঙ্গে।

অন্যদিকে হৃত্বিকের ‘ব্যাং ব্যাং’-এও আছে নানা মারাত্মক স্টান্ট। এবং তা শুধু বলিউড নয়, নজর কেড়েছে হলিউডেরও। ‘বেস্ট ফাইট অ্যাওয়ার্ড’-এ নমিনেশন পেয়েছে এ ছবিটি। ‘বেস্ট ওয়ার্ক উইথ ও ভেইকেল’- এই বিভাগেও জায়গা পেয়েছে এ ছবিটি। এছাড়া স্পেশালিটি স্টান্ট অ্যাওয়ার্ডেও আছে হৃতিকের ‘ব্যাং ব্যাং’। তবে বলিঅন্দরের জোর খবর মহিলাদের স্টান্টে ‘ব্যাং ব্যাং’ একটি পুরস্কার পেতে পারে । তাঁর লড়াই জমছে ‘ ক্যাপ্টেন অ্যামেরিকা-দ্য উইন্টার সোলজার’, ‘জন উইক’, ‘৩০০ দ্য রাইজ অ্যান এম্পায়ার’-এর মতো ছবির সঙ্গে।

হিন্দি সিনেমায় নব্ব্ই দশকে যে রোম্যান্টিক ছবির জোয়ার এসেছিল, তা অনেকটাই বন্ধ হয়ে যায় পরবর্তী দশকে। হিন্দি ছবিতে অ্যাকশন দৃশ্য আগেও থাকত, তবে ‘ধুম’ পরবর্তী সময়ে তা অনেক বদলে যায়। অ্যাকশন স্টান্টের নিরিখে হিন্দি সিনেমা অনেকাংশে হলিউডের মতোই হয়ে উঠতে চাইছিল। এবার হলিউডেরই এক অ্যাওয়ার্ড সেরিমনিতে স্টানিটের জন্য দুই ছবির নমিনেশন, বলিউডের সেই ইচ্ছেকেই যেন পূরণ করল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: