সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে KIN এর নববর্ষ উদযাপন

unnamed (1)ভোরের নতুন সূর্য যেমন পৃথিবীকে রাতের কালো দূর করে বিভিন্ন রঙে রঙ্গিন করে, ঠিক সেভাবেই যেন বৈশাখের প্রথম দিন গত বছরের মানব মনের সব বেদনা ও কালিমা দূর নির্মল ও বৈচিত্র্যময় করে তোলে। এই দিনে মানব মন যেন নেচে উঠে আনন্দে, উচ্ছ্বাসে।প্রতিবারের মত তাই পহেলা বৈশাখ পালন করার জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর স্বেচ্ছাসেবী সংগঠন KIN আয়োজন করে “KIN বৈশাখী উল্লাস ১৪২২”।

মানুষের মনের রঙ যেন হাতে, গালে প্রকাশ পায় সেই জন্য থাকে মেহেদী ও আল্পনা উৎসব।এছাড়াও পিঠা প্রিয় বাঙালির পিঠা খাওয়ার শখ মিটানোর জন্য ছিল বিভিন্ন রকমের পিঠার আয়োজন। এদের মধ্যে শুঁটকি পিঠা, নারিকেল পিঠা, বিস্কুট পিঠা অন্যতম।

তবে মানব মনের জন্য উচ্ছ্বাসময় এই দিনে মনের সাধ ও আহ্লাদ মিটানোর ব্যবস্থা রেখে অনুষ্ঠান করা হলেও স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে KIN তার মানব সেবার মূলমন্ত্র থেকে সরে আসেনি। এই অনুষ্ঠান থেকে প্রাপ্ত লভ্যাংশ ব্যয় করা হবে KIN School এর বাচ্চাদের জন্য যেন তারা বিনামূল্যে বই, খাতা, কলম পায়। তারা যেন কখনও জ্ঞান এর পথ থেকে দূরে সরে না যায়। সকল ক্ষেত্রে তাদের মেধার যেন পূর্ণ বিকাশ ঘটে, এজন্য দুপুর ১ টায় KIN School এর বাচ্চাদের নিয়ে আয়োজন করা হয় মোরগ লড়াই, ঝুড়িতে বল নিক্ষেপ ইত্যাদি।

এছাড়াও বিকাল ৫ টায় KIN স্কুল এর বাচ্চারা “সম্মিলিত সাংস্কৃতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া জোট, শাবিপ্রবি” আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ,গান ও কবিতা আবৃত্তির মাধ্যমে নিজেদের সাংস্কৃতিক প্রতিভা তুলে ধরে।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: