সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবার চলচ্চিত্রে সানী-মৌসুমী দম্পতি

14967_1বিনোদন ডেস্ক :: ছয় বছর পর চলচ্চিত্রে অভিনয় করলেন দর্শকপ্রিয় জুটি ওমর সানী ও মৌসুমী। প্রয়াত বেলাল আহমেদের ভালোবাসবোই তো চলচ্চিত্রে আবারো একসাথে অভিনয় করেছেন তারা দুইজন।
এরই মধ্যে চলচ্চিত্রটি সেন্সর সনদপত্র লাভ করেছে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই চলচ্চিত্রটি কবে নাগাদ মুক্তি পাবে সে ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।
অর্ধযুগ পর একসাথে মৌসুমীর সাথে অভিনয় প্রসঙ্গে ওমর সানী বলেন, মূলত গল্পের প্রয়োজনেই বেলাল ভাইয়ের শেষ চলচ্চিত্রে অভিনয় করেছি। তবে আমাকে এবং মৌসুমীকে কী ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সেটা আপাতত চমক হিসেবেই না হয় থাক। দর্শক হলে গিয়ে না হয় দেখবেন কেমন হলো আমাদের ভালোবাসবোই তোর গল্প। চলচ্চিত্রটিতে মৌসুমী অসাধারণ অভিনয় করেছে। আমার বিশ্বাস এই চলচ্চিত্রে দর্শক নতুন এক মৌসুমীকে খুঁজে পাবেন। মৌসুমী বলেন, বেলাল ভাইয়ের মৃত্যুর পর আমরা সবাই মিলে যথেষ্ট আন্তরিকতা নিয়ে কাজটি শেষ করেছি। খুব চমৎকারভাবে কাজটি শেষ হয়েছে। কাজটি শেষ করতে গিয়ে বারবার বেলাল ভাইয়ের কথা মনে পড়ছিল। কষ্ট হয় এই ভেবে যে, তিনি তার স্বপ্নের একটি কাজ দেখে যেতে পারলেন না। তবে আমার বিশ্বাস ভালোবাসবোই তো দর্শকের খুব ভালো লাগবে। ওমর সানী ও মৌসুমী সর্বশেষ ২০০৯ সালে শাহীন সুমনের পরিচালনায় সাহেব নামের গোলাম চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছিলেন। এরপর তাদের দুইজনকে আর একসাথে অভিনয়ে দেখা যায়নি।

এ দিকে মৌসুমী এরই মধ্যে তার নিজের নির্দেশনায় নির্মিত শূন্য হৃদয়ের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। এ ছাড়া মৌসুমী শেষ করেছেন মুশফিকুর রহমান গুলজারের নির্দেশনায় মন জানে না মনের ঠিকানা চলচ্চিত্রের কাজ। শিগগিরই তিনি শেষ করবেন গোলাম মোস্তফা শিমুলের লিডার চলচ্চিত্রের কাজ। এ দিকে ওমর সানী আবারো চলচ্চিত্রে নিয়মিত হয়ে উঠেছেন। তিনি শেষ করেছেন সাফি উদ্দিন সাফির পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-টু, মঈন বিশ্বাসের মারছক্কা, ওয়াজেদ আলী সুমনের আজব প্রেম ও শাহীন সুমনের মিয়া বিবি রাজী চলচ্চিত্রের কাজ। ওমর সানী শুরু করেছেন সোহানুর রহমান সোহানের অবলা নারী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: