সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এশিয়া কাপের ভবিষ্যত অনিশ্চিত!

asia-cup-11স্পোর্টস ডেস্ক :: এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) খুব শিগগিরই বন্ধ হতে যাচ্ছে। এসিসি বিলুপ্ত হয়ে আন্তর্জাতিক ক্রিসেট সংস্থা’র (আইসিসি) সঙ্গে যুক্ত হতে যাচ্ছে। ফলে এশিয়া কাপ ক্রিকেটের ভবিষ্যত অনিশ্চয়তার মধ্যে পড়বে।

পাকিস্তানের অবজার্ভারের রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের জুনের মধ্যেই এসিসির সদর দপ্তর বন্ধ হয়ে যাবে। শুধু ফিন্যান্স এন্ড ট্যুরিজম ও ইভেন্ট ম্যানেজমেন্ট- এই দুটি বিভাগ সিঙ্গাপুর থেকে পরিচালিত হবে।

রিপোর্ট আরও জানায়, এসিসির বর্তমান কোচিং ও গেম ডেভেলপমেন্ট স্টাফদের আইসিসির সঙ্গে একীভূত হয়ে কাজ করার জন্য প্রস্তাব দেয়া হবে। তবে তাদের কাজের ধরণ কী হবে অথবা তারা কীভাবে কাজ পরিচালনা করবেন সেই সম্পর্কে রিপোর্টে কিছু বলা হয়নি।

রিপোর্টের ভাষ্যমতে, পাকিস্তানের সুলতান রানা ও শ্রীলংকার থুসিথ পেরেরা সিঙ্গাপুরের ভাসমান অফিস থেকে কাজ পরিচালনা করবেন। তবে এসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল হকসহ অন্যান্য কর্মকর্তা বেকার হয়ে পড়বেন। ফলে এখনে থেকে এশিয়া কাপের ভবিষ্যত শংকার মধ্যে পড়ল।

প্রসঙ্গত, ১৯৮৩ সাল থেকে এসিসি এশিয়ান ক্রিকেট কনফারেন্স নামে যাত্রা শুরু করে। ১৯৯৫ সালে নামটি পরিবর্তিত হয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিল নাম ধারণ করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: