সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে যৌতুকের টাকা না পেয়ে কামড়িয়ে শিশুপুত্র হত্যা (আপডেট)

unnamed (2)এম. মছব্বির আলী: স্ত্রীর কাছে যৌতুকের টাকা না পেয়ে আপন সন্তানকে কামড়িয়ে হত্যা করেছে নেশাগ্রস্ত পিতা। রোববার গভীর রাতে মৌলভীবাজার সদর উপজেলার সাবিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক পিতা মশিউর রহমান রিপনকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

পুুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাবিয়া গ্রামের মৃত সাজিদুর রহমানের পুত্র মশিউর রহমান রিপন (৩৭) ভালবেসে একই উপজেলার মান্নান মিযার কন্যা লুবনা আক্তারকে (২২) এক বছর আগে বিয়ে করে। লুবনার পরিবার গরিব। বিয়ের পর রিপনের পরিবর্তন আসে। ধনী-গরিব বিষয় নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয় লুবনা ও রিপনের মধ্যে। অন্যদিকে রিপন নতুন করে আবার বিয়ে করার ইচ্ছা প্রকাশ করে।
এ নিয়ে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এর মধ্যে মাত্র ১ মাস সাত দিন আগে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান লুৎফুর রহমান হৃদয়। ১৩ এপ্রিল সোমবার হাসপাতালের বারান্দায় লুবনা যখন নিহত শিশু হৃদয়ের বুকে মাথা ঠুকে কাঁদছিলেন এ সময় তার বড়ভাই মাহমুদ আলী (৩৫) ও বোন খুশবা বেগম (৩২) জানান, কিছুদিন আগে লুবনার পরিবারের কাছে ২ লাখ টাকা দাবি করে রিপন।
তার পরিবার এ দাবি মেটাতে পারেনি। এ নিয়ে লুবনা ও রিপনের মধ্যে বিরোধ শুরু হয়। লুবনা ও তার বড়বোন খুশবা জানান, এ নিয়ে প্রায়ই নেশা করে রিপন লুবনাকে মারপিট করতো। রোববার রাতে দুজনের মধ্যে ঝগড়া বাধলে রিপন বাচ্ছাকে (শিশু) কামড় দেয় ও বুকে চাপ দিয়ে ধরে। আড়াইটার দিকে লুবনা তার বড়ভাই মাহমুদ আলীকে মোবাইল ফোনে এ খবর জানান।

বিষয়টি মৌলভীবাজার মডেল থানায় জানানোর পর পুলিশ রাত ৪টায় ঘটনাস্থলে যায় এবং রিপনকে তার বাড়ি থেকে আটক করে এবং শিশু হৃদয়কে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ভোর ৫টায় ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন। তবে ছাতির আলীর দাবি, রিপন ভাল ছেলে। সে নেশা করতে দেখা যায়নি। তাই শিশু হত্যার কারণ প্রতিবেশীরা বুঝতে পারছেন না। সোমবার কথা হয় মৌলভীবাজার মডেল থানার এসআই ফরিদ উদ্দীনের সঙ্গে। জানান, অভিযুক্ত পিতা রিপনকে আটক করা হয় তার নিজ বাড়ি থেকে সোমবার ভোর ৪টায়। নিহত শিশুর মা লুবনা জানিয়েছেন, নেশাগ্রস্ত হয়ে রিপন তার সন্তান হৃদয়কে কামড়িয়ে হত্যা করে। মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আবদুছ ছালেক ঘটনার সত্যতা জানিয়ে বলেছেন, মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: