সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ফেরেশতাদেরকে ‘চরিত্রহীন’ বললেন ছাত্রলীগ নেতা

21.নিউজ ডেস্ক::
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান হিমেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেরেশতাদের নিয়ে কটুক্তি করেছেন বলে অভিযোগ উঠেছে । বৃহস্পাতিবার দুপুর তিনি তার ফেসবুক আইডি দিয়ে এক স্ট্যাটাসে ‘ফেরেশতাদেরকে চরত্রিহীন’ বলে উল্লেখ করেন বলে জানা গেছে । বর্তমানে ডিলিট করা ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, “একসময় শয়তানেরও আদর্শ ছিল, এখনকার ফেরেস্তারাও চরিত্রহীন” । হিমেলের এই স্ট্যাটাসে সামাজিক যোগাযোগের মাধ্যমে ইতমধ্যেই ব্যাপক আলোচনা -সমালোচনা শুরু হয়েছে ।
স্ট্যাটাস দেওয়ার ৫ঘন্টা পরে দেখা যায় যে, এতে লাইক দিয়েছেন ৫০জন, ২জন শেয়ার করেছেন ও হাসান শাহরিয়ার নামে এক ব্যাক্তি কমেন্ট করেন, ‘আল্লাহ মাফ করুক’।

এদিকে সাংবাদিক পরিচয়ে যোগাযোগের কিছুক্ষণের মধ্যেই তিনি এই স্ট্যাটাস ডিলেট করে দেন। এবং সময়ের কণ্ঠস্বরকে জানান বৃহস্পতিবার সকাল থেকেই তার আইডি হ্যাক হয়েছিলো। ব্যাস্ত থাকার কারনে তিনি আইডি লগইন করতে পারেননি। তাই বিষয়টি জানতেন না তিনি।জানবার পরেই প্রয়োজনীয় পাসওয়ার্ড ও সেটিংস বদলে আইডি পুনরুদ্ধার করে তিনি স্ট্যাটাসটি ডিলেট করে দিয়েছেন। প্রসঙ্গক্রমেই হিমেল আরও জানান, ‘তিনি একজন মুসলিম পরিবারের সন্তান । নিজেও একজন প্রাকটিসিং মুসলিম। ইসলাম নিয়ে অবমাননা করার মত কোন রকম মানসিকতা তার কোনদিনই ছিলোনা – ভবিষ্যতেও জন্মাবেনা । তিনি আরও জানান, অনাকাঙ্ক্ষিত এই ষড়যন্ত্রে তাকে হেয় করবার জন্যই আইডি হ্যাকড করে কোন একটি গোষ্ঠী বা ব্যাক্তি এমন উদ্দেশ্যপ্রণোদিত এবং স্পর্শকাতর পোষ্ট করে তাকে প্রশ্ন বিদ্ধ করেছেন ‘ ।

20.

এ প্রসঙ্গে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ একটি সংবাদমাধ্যমকে বলেন, এ ব্যাপারে আমার জানা নাই, তবে যদি কেউ ধর্মনিয়ে কটুক্তি করলে যাচাই-বাচাই করে তার বিরুদ্ধে সংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে জানতে চাইলে রাজশাহী বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. নিজাম উদ্দিন বলেন, ‘এটা অবশ্যই ইসলাম বিরোধী বক্তব্য, এই বক্তব্য দেওয়ার পরে এই ব্যাক্তির আর ঈমান থাকে না। কারণ ফেরাশতাদের প্রতি ঈমাণ আনাও কর্তব্য।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: