সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মনোনয়ন পত্র জমা দিলেন নাছির, পাশে মহিউদ্দিন-বিএসসি-আফছারুল

ctgনিউজ ডেস্ক::
সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীসহ নগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ্য নেতাদের নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন। তিনি আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির ব্যানারে এবার প্রার্থী হয়েছেন। রোববার বেলা ১১টা ৫৫ মিনিটে নেতাদের নিয়ে নগরীর লাভ লেইনে রিটার্নিং অফিসারের কার্যালয়ে আসেন আ জ ম নাছির। এর আগেই অবশ্য কার্যালয়ের প্রবেশমুখে শত শত আওয়ামী লীগ নেতাকর্মীর ভিড় জমে যায়। নাছির নেতাদের নিয়ে কার্যালয়ের তিনতলায় রিটার্নিং অফিসার মো.আব্দুল বাতেনের কক্ষে গিয়ে তার হাতে মনোনয়ন পত্র তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মো.ইছহাক মিয়া, সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সহ সভাপতি ও সাবেক সাংসদ নূরুল ইসলাম বিএসসি, সহ সভাপতি ও সাংসদ ডা.আফছারুল আমিন, সাংসদ এম এ লতিফ, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, কাউন্সিলর রেখা আলম চৌধুরী রিটার্নিং অফিসারের কক্ষে উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা দেয়ার পর আ জ ম নাছির আল্লাহ’র কাছে শুকরিয়া আদায় করেন। মনোনয়ন পত্র জমাদানের পুরো সময় আ জ ম নাছিরসহ আওয়ামী লীগ নেতারা ছিলেন হাস্যোজ্জ্বল। মনোনয়ন পত্র দাখিল করে আ জ ম নাছির বেলা সোয়া ১২টার দিকে নেতাদের নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয় ত্যাগ করেন।

তফসিল অনুযায়ী গত ১৯ মার্চ থেকে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়ন পত্র বিতরণ শুরু হয়। মেয়র পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ১৮ জন। তবে আলোচিত প্রার্থী হিসেবে আছেন মেয়র পদ থেকে সদ্যবিদায়ী এম মনজুর আলম এবং আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন।
রোববার (২৯ মার্চ) মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে মনোনয়ন পত্র দাখিলের শেষদিন। এজন্য রিটার্ণিং অফিসারের কার্যালেয়ে সকাল থেকেই মনোনয়ন পত্র দাখিল করতে প্রার্থী ও তাদের সমর্থকদের ভিড় চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: