সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজশাহীতে গুলিবিদ্ধ তিন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

banglanews24.comনিউজ ডেস্ক::
রাজশাহী মহানগরের কাশিয়াডাঙ্গায় স্থাপিত পুলিশের চেকপোস্টে শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় ট্রাফিক সিগন্যাল অমান্য করে পালানোর সময় গুলিতে আহত হন ছাত্রলীগের তিন কর্মী। ঘটনার পর তাদের গুলিবিদ্ধ হওয়ার কারণ সস্পর্কে কেউ মুখ না খুললেও রোববার (২৯ মার্চ) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

রাজপাড়া থানার ওসি মেহেদী হাসান জানান, ওই ঘটনায় ছাত্রলীগ কর্মী শুভসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ট্রাফিক সার্জেন্ট মাহাবুব হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন- রাজশাহী কলেজের বিবিএ’র ছাত্র ও নাটোরের সিংড়া উপজেলার কালিগঞ্জ এলাকার আফতার হোসেনের ছেলে আব্দুস সবুর শুভ, রাজপাড়া থানার কাজিহাটা এলাকার লতা ফতুল্লাহ খানের ছেলে হাবিবুল্লাহ খান পারভেজ ও নওগাঁর আত্রাই থানার শিমুলকুঠি এলাকার আনোয়ার হোসেনের ছেলে সানোয়ার হোসেন তুষার।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান আরও জানান, গতকাল শনিবার সন্ধ্যায় ছাত্রলীগ কর্মী শুভ ও তার দুই সহযোগী পারভেজ ও তুষার মোটরসাইকেলযোগে শহরে প্রবেশ করার সময় কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্টে তাদের থামার নির্দেশ দেয় পুলিশ। কিন্তু তারা তা অমান্য করে চলে যাওয়ার চেষ্টা করে ও ব্যাগ থেকে অস্ত্র সদৃশ্য কিছু বের করার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ছোড়ে। পুলিশের গুলিতে এ সময় তারা আহত হয়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে তারা দুর্ঘটনার শিকার হওয়ার কথা বলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়। কিন্তু চিকিৎসকরা তাদের পায়ে রাবার বুলেট বিদ্ধ দেখে হাসপাতাল পুলিশকে বিষয়টি জানায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের আটক করে পুলিশ। তিনজনের বিরুদ্ধে বেপরোয়াভাবে যান চলাচল, পুলিশের কাজে বাধা ও অপরাধমূলক কাজ করার দায়ে মামলাটি দায়ের করা হয়েছে। থানার উপপরিদর্শক (এসআই) শরীফুল ইসলামকে এ মামলার তদন্তভার দেওয়া হয়েছে। তবে আসামিরা এখনও রামেক হাসপাতালে চিকিৎসাধীন বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: