সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাণীনগরে গৃহবধুর বস্তাবন্দি লাশ উদ্ধার

bosta bondi lashনিউজ ডেস্ক::
নওগাঁর রাণীনগরে শনিবার মোর্শেদা বিবি (৪০) নামের এক মহিলার বস্তা বন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মোর্শেদা আদমদিঘী উপজেলার সান্তাহার নামা পৌতা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।
থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, সকালে রাণীনগর আবাদপুকুর রাস্তার সোনাকানিয়া নামক স্থানের পশ্চিম পার্শ্বে রাস্তার উত্তর দিকে একটি বড় চটের বস্তায় ভরানো অবস্থায় লাশটি পাওয়া গেছে। মহিলার মুখ মন্ডল থেতলানো ছিল । লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে পরিবারকে জানানো হয়। এর পর পরিবারের লোকজন এসে লাশটি সনাক্ত করে। তবে তাকে কিভাবে হত্যা করা হয়েছে তা ময়না তদন্ত করলেই সঠিক তথ্য পাওয়া যাবে বলে জানান তিনি। মহিলাটিকে অন্য কোথাও হত্যা করে এখানে লাশ ফেলে রেখে গেছে বলে ধারণা করছেন তিনি।

মোর্শেদার স্বামী সিরাজুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকার হেলালিয়া গ্রামে বড় মেয়ের বাড়ীতে ওয়াজ মাহফিল শোনার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় । এর কিছু পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোজা খুজি করেও কোথাও তার সন্ধ্যান পাইনি। আজ (শনিবার) সকালে তার বস্তা বন্দি লাশের সন্ধ্যান পাই।

সিরাজুলের জামাই আদমদিঘীর রামপুরা গ্রামের আনিছুর রহমান জানান, পৌতা গ্রামের জনৈক দুব্যাক্তি আমার ছোট শ্যালক গাফ্ফারকে সঙ্গে নিয়ে শুক্রবার বেলা ৩টায় আমার বাড়ীতে যায়। সেখানে আমার শ্বাশুড়ি চরম অসুস্থ বলে কৌশলে আমাকে সান্তাহার ডেকে নিয়ে এসে আমার শ্বাশুড়ির কাছ থেকে টাকা পাওয়ার অজুহাতে মটরসাইকেল কেরে নেয় ওই দুব্যাক্তি এরপর শ্বশুরসহ স্থানীয় লোকজনের সহযোগিতায় তারা আমাকে বেলা ৫টায় মটরসাইকেল ফেরৎ দেয়। মোর্শেদা হত্যাকান্ডে তারাই জরিত থাকতে পারে বলে স্বামী সিরাজুলসহ পরিবারের সবাই মনে করছেন।
এ রির্পোট লেখা পর্যন্ত রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানাগেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: