সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাসর রাতেই স্বামীর আত্মহত্যা

BASOR-134নিউজ ডেস্ক :: মেহেদির রং না মুছতেই নববধূ আরজিনা খাতুনকে (২০) বরণ করে নিতে হয়েছে বিধবার সাজ। লাল বেনারসির বদলে পরতে হচ্ছে সাদা শাড়ি। বাসর রাতেই স্বামীর আত্মহত্যার কারণে কপাল পুড়েছে নববধূর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মেহেরপুর গাংনী উপজেলার মুন্দা মাঝেরপাড়ায়।

শনিবার সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি আমগাছ থেকে স্বামী মোখলেছুর রহমান জসিমের (২২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন পরিবারের লোকজন। মোখলেছুর রহমান মুন্দা গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি গ্রামের আখের আলীর মেয়ে আরজিনার সঙ্গে জসিমের বিয়ে হয়। সন্ধ্যায় নববধূকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরেন বর। রাতে বাসর ঘরে বরকনেকে রেখে ঘুমিয়ে পড়েন পরিবারের লোকজন।

হতভাগ্য নববধূ আরজিনা খাতুন জানান, ভোর চারটার দিকে জসিম ক্ষেতে কাজ করার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বুঝতে পারছেন না তিনি।

জমিসের পরিবারের উদ্ধৃতি দিয়ে গাংনী থানার পরিদর্শক (ওসি তদন্ত) মুক্তার হোসেন জানান, গত কয়েক বছর ধরে জমিস মানসিক রোগে আক্রান্ত ছিল। তাকে পাবনায় চিকিৎসা দিলে সম্প্রতি সুস্থ হয়ে ওঠেন। মানসিক সমস্যার কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ। তবে পরিবারের দাবির প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: