সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেমুসাস ৮৬০ তম সাহিত্য আসর

7.-daily-sylhet-kmssকেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ৮৬০ তম সাহিত্য আসরে আলোচকরা বলেন, নবীন লেখকদের শেকড় সন্ধানী হতে হবে। তাই নবীন লেখকদের শেকড় সন্ধানী বই ও বিভিন্ন গবেষণা গ্রন্থ পড়তে হবে এবং বেশী বেশী বই পড়ার মাধ্যমে নিজেকে একজন সফল লেখক তৈরী করা সম্ভব। কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য সংস্কৃতি সম্পাদক আবদুস সাদেক লিপন এডভোকেট এর সভাপতিত্তে শুরু হওয়া সাহিত্য আসরে পঠিত লেখার উপর আলোচনায় অংশ নেন- কবি মামুন সুলতান, গল্পকার সেলিম আউয়াল, কবি মুকুল চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন- কেমুসাসে’র সহ-সাধারণ সম্পাদক দেওয়ান আবুল হোসেন মাহমুদ রাজা চৌধুরী, কবি শামীমা কালাম ও ছড়া শিল্পী আহমদ সোহেল।

মামুন হোসেন বিলালের পরিচালনায় লেখা পাঠে অংশ নেন- ছড়া শিল্পী পিয়ার মাহমুদ, কবি কামাল তৈয়ব, মোঃ বাহার উদ্দিন বাহার, সৈয়দা মুক্তদা হামিদ, সিরাজুল হক, জালাল আহমেদ জয়, আমিনা শহীদ চৌধুরী মান্না, মাসুদা সিদ্দিকা রুহী, জান্নাতুল শুভ্রা মনি, মোঃ রফিকুল ইসলাম, দেলওয়ায় হোসেন দিলু, জহির উদ্দিন, বশির উদ্দিন, সৈয়দ কামরুল হাসান, সাহিত্য আসরের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কামাল আহমদ। সাহিত্য আসরে সেরা লেখা নির্বাচিত হয় জালাল আহমদ জয় এর কবিতা ‘রক্তরাও কাঁদতে জানে’ এবং সাহিত্য আসরের শুরুতেই জীবন সদস্য ও কবি আলিফ উদ্দিনের পিতা আলহাজ্ব ওয়াসিফ উল্লাহ’র মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করা হয়। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: