সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যশোরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ আটক

18. dorshonনিউজ ডেস্ক::
এবার যশোরে এক কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপনের দায়ে অবশেষে ধর্ষণের অভিযোগে আপন নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর ডাক্তারি পরীক্ষা রবিবার বিকেলে সম্পন্ন হয়েছে। এতে ধর্ষণের আলামত মিলেছে। ধর্ষিতা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দীও দিয়েছেন।

প্রতারিত ওই ছাত্রী আদালতকে জানান, আপন ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানার কনস্টেবল। মোবাইল ফোনে তাদের পরিচয় হয়। আপন নিজেকে পুলিশ অফিসার পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ৫-৬ দিন আগে আপন তাকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারে নিয়ে যান। সেখানে তাকে তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করা হয়। এরপর খুলনার ডুমুরিয়া ও দিঘলিয়া এলাকায় নিয়েও বিয়ের প্রলোভনে একই ভাবে ধর্ষণ করেন আটক কনস্টেবল আপন।

জবানবন্দীতে ওই ছাত্রী আরও অভিযোগ করেছেন, শারীরিক সম্পর্কের পর তিনি আপনকে বিয়ের জন্য চাপ দেন। কিন্তু আপন বিবাহিত হওয়ায় এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। গত শুক্রবার আপন তাকে খুলনা থেকে যশোর এনে সোনার অলঙ্কার, টাকা ও মোবাইল ফোনসেট কৌশলে হাতিয়ে সটকে পড়েন।

ঘটনার ব্যাপারে শনিবার ওই ছাত্রী চৌগাছা থানায় একটি অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে থানার এসআই নাহিয়ান হোসেন শনিবার রাত ২টার দিকে হরিণাকুণ্ডু থানা থেকে আপনকে আটক করেন। এসআই নাহিয়ান হোসেন জানান, রবিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আপন তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ অস্বীকার করেছেন। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান এসআই নাহিয়ান।

এদিকে, অভিযোগকারী কলেজছাত্রীর ডাক্তারি পরীক্ষা রবিবার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে। হাসপাতালের ডাক্তার আলমগীর কবির ডাক্তারি পরীক্ষা হওয়ার কথা নিশ্চিত করেছেন। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে তিনি জানিয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: