সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফারুকীর সিনেমায় এবার তাহসান

বিনোদন ডেস্ক:: জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘যদি একদিন’ সিনেমাতে। এবার নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী আন্তর্জাতিক সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’-এ অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে তাহসানকে। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা ফারুকী নিজেই।

গত ১৫ নভেম্বর তাহসানের নতুন গান ‘আনমনে’ প্রকাশিত হয়। ওইদিন বনানীর এক রেস্তোরাঁয় গান প্রকাশ অনুষ্ঠানে তাহসান জানিয়েছিলেন নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু হবে।

ইংরেজি ভাষার ছবি ‘নো ল্যান্ডস ম্যান’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে যুক্ত রয়েছেন বলিউডের মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান।

নওয়াজউদ্দিন ছাড়াও ছবিটি প্রযোজনায় যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। চলচ্চিত্রটিতে সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গ। ‘নো ল্যান্ডস ম্যান’ ছবির শুটিং হবে আমেরিকা, অস্ট্রেলিয়ায় ও ভারতের বিভিন্ন লোকেশনে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: